HomeTech NewsRealme GT 2 এর সেল শুরু, পাবেন ৫০০০ টাকা ডিসকাউন্ট

Realme GT 2 এর সেল শুরু, পাবেন ৫০০০ টাকা ডিসকাউন্ট

দুপুর বারোটায় ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট (realme.com) থেকে এই মিড রেঞ্জ ফোনটি কেনা যাবে

Realme GT 2 গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল। আজ প্রথমবার ফোনটি সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। দুপুর বারোটায় ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট (realme.com) থেকে এই মিড রেঞ্জ ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে ক্রেতারা ৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। Realme GT 2 ফোনে‌ আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Realme GT 2 এর দাম ও সেল অফার

রিয়েলমি জিটি ২ দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে এসেছে। এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৩৪,৯৯৯ টাকা। আর ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ৩৮,৯৯৯ টাকা। ফোনটি তিনটি কালারে পাওয়া যাবে – পেপার গ্রিন, পেপার হোয়াইট এবং স্টিল ব্ল্যাক।

সেল অফার হিসেবে HDFC ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহারকারীরা এই ফোনের উপর ৫,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। আবার Axis, RBL ও Kotak ব্যাংকের কার্ডধারীদের ১০ শতাংশ ছাড় দেওয়া হবে। এছাড়া রয়েছে ইএমআই অপশনের সুবিধা।

Realme GT 2 এর স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি ২ ফোনের সামনে দেখা যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬২ ইঞ্চির স্যামসাং ই৪ অ্যামোলেড ডিসপ্লে। স্ক্রিনটি কর্নিং গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত এবং নিরাপত্তার জন্য ডিসপ্লের মধ্যে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। আবার সেলফি ও ভিডিও কলের জন্য পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। রিয়েলমি জিটি ২ ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি ক্যামেরা সেন্সর, ১১৯ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর।

পারফরম্যান্সের জন্য Realme GT 2 ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেট। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ (Realme UI 3.0) কাস্টম স্কিনে রান করে। Realme GT 2 ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ৬৫ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করে।

ফোনটির অন্যান্য গুরুত্বপূর্ণ ফিচারগুলির মধ্যে রয়েছে একটি ফ্রি সুইচিং অ্যান্টেনা, মাল্টি-ফাংশনাল এনএফসি, এক্স-অ্যাক্সিস লিনিয়ার মোটর, ডলবি অ্যাটমস ডুয়েল স্পিকার/হাই-রেস সাউন্ড কোয়ালিটি সার্টিফিকেশন।

RELATED ARTICLES

Most Popular