২,০০০ টাকা ছাড়, Realme GT Master Edition আজ সবচেয়ে কম দামে কেনার সুযোগ

Published on:

গত মাসে ভারতে লঞ্চ হয়েছিল Realme GT Master Edition। আজ দ্বিতীয়বার এই ফোনটি ফ্ল্যাশ সেলে বিক্রি হবে‌। ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট realme.com থেকে ফোনটি কেনা যাবে। দুপুর ১২টা থেকে এই সেল শুরু হবে। সেল উপলক্ষ্যে Realme GT Master Edition ফোনের তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপর ২,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। আসুন ফোনটির দাম ও অফার জেনে নেওয়া যাক।

Realme GT Master Edition এর দাম ও অফার

ভারতে রিয়েলমি জিটি মাস্টার এডিশন এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম ২৫,৯৯৯ টাকা। এছাড়া ২৭,৯৯৯ টাকা ও ২৯,৯৯৯ টাকা যথাক্রমে দাম রাখা হয়েছে ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। ফোনটি ফোনটি তিনটি কালারে পাওয়া যাবে – ভয়েজার গ্রে, কসমস ব্লু ও লুনা হোয়াইট।

সেল উপলক্ষ্যে যে সব ক্রেতা আগে পেমেন্ট করে রিয়েলমি জিটি মাস্টার এডিশন কিনবেন তারা তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপরই ২,০০০ টাকা ছাড় পাবেন।

Realme GT Master Edition এর স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি মাস্টার এডিশন অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম ওএস-এ চলবে। এই ফোনের সামনে দেখা যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে। পাঞ্চ হোলের মধ্যে এফ/২.৫ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত। রিয়েলমি জিটি মাস্টার এডিশন ফোনের পিছনে রয়েছে ট্রিপল রিয়ার সেটআপ। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

দুরন্ত মাল্টি-টাস্কিংয়ের জন্য জন্য Realme GT Master Edition ফোনে কোয়ালকম স্ন‌্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ফোনে রয়েছে ডাইনামিক র‌্যাম এক্সপ্যানসান প্রযুক্তি, যা ৫ জিবি ইন্টারনাল স্টোরেজ ভার্চুয়াল র‌্যাম হিসেবে ব্যবহার করতে দেবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাওয়া যাবে ৪,৩০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥