Realme GT Neo 2 Dragon Ball Z Limited Edition লঞ্চ হল, ডিজাইনে মুগ্ধ হবেন

Avatar

Published on:

গত ৪ জানুয়ারি লঞ্চ হয়েছে Realme GT 2 সিরিজ। এই সিরিজের অধীনে এসেছে Realme GT 2 ও Realme GT 2 Pro। তবে এর পাশাপাশি সংস্থাটি জিটি নিও ২ এর স্পেশাল এডিশন হিসেবে Realme GT Neo 2 Dragon Ball Z Limited Edition -এর ওপর থেকেও পর্দা সরিয়েছে। উল্লেখ্য, কিছুদিন আগেই এই চীনা সংস্থাটি তাদের সাথে জাপানের জনপ্রিয় অ্যানিমে সিরিজ ড্রাগন বল জেড (Dragon Ball Z)-এর পার্টনারশিপের বিষয়টি সামনে এনেছিল। আসুন Realme GT Neo2 Dragon Ball Z Limited Edition-এর বিশেষত্ব জেনে নেওয়া যাক।

Realme GT Neo 2 Dragon Ball Z Limited Edition-এর ডিজাইন

গতবছর সেপ্টেম্বর মাসের শেষে চীনের বাজারে লঞ্চ হয় রিয়েলমি জিটি নিও ২ স্মার্টফোনটি। আর এখন “ড্রাগন বল জেড” দ্বারা অনুপ্রাণিত হয়ে দুর্দান্ত ডিজাইনের সাথে নতুন রূপে আবার হাজির হল রিয়েলমির এই মিড রেঞ্জ স্মার্টফোনটি।

রিয়েলমি জিটি নিও ২ ড্রাগন বল জেড লিমিটেড এডিশন গ্ল্যাস ব্যাক ডিজাইন সহ এসেছে, সাথে আছে অরেঞ্জ ম্যাট ফিনিশ ও ম্যাট ব্লু স্ট্রাইপ এবং ব্লু কালারের ধাতব সাইড রেল। যা মনে করিয়ে দেয় ড্রাগন বল জেডের প্রধান চরিত্র গোকুর যুদ্ধের সময় পরা পোশাকটির কথা।

রিয়েলমি জিটি নিও ২ ড্রাগন বল জেড লিমিটেড এডিশনের ক্যামেরা আইল্যান্ডের পাশে জাপানি কাঞ্জি ভাষায়, “উ”(“悟”) অক্ষরটি লেখা রয়েছে। যার অর্থ “জ্ঞান” বা “আলোকিতকরণ”।

অন্যদিকে, ড্রাগন বল জেড থিমে Realme GT Neo 2 ফোনের প্যাকেজিংটিকেই শুধু কাস্টমাইজ করা হয়নি, তার পাশাপাশি রিয়েলমি একটি কাস্টম-ডিজাইন করা সিম কার্ড পিনও এই প্যাকেজিংয়ে যুক্ত করেছে, যা চতুর্থ ড্রাগন বলের সাথে সাদৃশ্যপূর্ণ। সেইসাথে বাক্সের মধ্যে দেওয়া হয়েছে ড্রাগন বল জেডের একাধিক স্টিকার ও আর্টওয়ার্ক।

Realme GT Neo 2 Dragon Ball Z Limited Edition-এর স্পেসিফিকেশন, ফিচার

এবার আসা যাক, Realme GT Neo 2 Dragon Ball Z Limited Edition- এর সফ্টওয়্যার কাস্টমাইজেশনের প্রসঙ্গে, জানা গেছে ‌যখন ফোনটি চালু করা হবে তখন অ্যানিমের প্রধান চরিত্র গোকু স্ক্রিনে এসে স্বাগত জানাবে। থিমটি কাস্টম আইকন প্যাকগুলির সাথেও দেখতে পাওয়া যাবে, অন স্ক্রিনে প্রদর্শিত প্রতিটি হোম স্ক্রিন অ্যাপ আইকন অ্যানিমে সিরিজের দ্বারা অনুপ্রাণিত।

এছাড়াও, রিয়েলমি এই ফোনের চার্জিং অ্যানিমেশনও কাস্টমাইজ করেছে। ৬৫ ওয়াট সুপারডার্ট চার্জিংয়ের (যার মাধ্যমে ফোনের চার্জ এক ঘন্টার মধ্যে ০ শতাংশ থেকে ১০০ শতাংশ পর্যন্ত পৌঁছে যায়) সাধারণ অ্যানিমেশনটির পরিবর্তে একটি ৬৫ ওয়াট “সুপার সায়ান” চার্জিং অ্যানিমেশন দেওয়া হয়েছে এই নতুন ফোনে। এটিও একটি রেফারেন্স যা দেখায় গোকু তার শক্তি রিচার্জ করতে সুপার সাইয়ানের দিকে যাচ্ছে।

তবে এছাড়া স্পেসিফিকেশনের দিক থেকে Realme GT Neo2 Dragon Ball Z Limited Edition ও সাধারণ Realme GT Neo 2 অভিন্ন। নতুন এডিশনেও দেওয়া হয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ই৪ স্যামসাং AMOLED ডিসপ্লের সাথে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর এবং শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Realme GT Neo 2 Dragon Ball Z Limited Edition-এর দাম

সব শেষে আসা যাক এই নতুন লিমিটেড এডিশনের দামের প্রসঙ্গে। Realme GT Neo2 Dragon Ball Z Limited Edition-এর দাম রাখা হয়েছে ২,৯৯৯ ইউয়ান (আনুমানিক ৩৪,৯৭৩ টাকা)। আগামী ৭ জানুয়ারি রাত ১২ টা থেকে এই ফোনের সেল শুরু হবে, লঞ্চ অফারে ওইদিন ফোনটি পাওয়া যাবে ২,৬৯৯ ইউয়ানে (আনুমানিক ৩১,৪৬৩ টাকা)।

সঙ্গে থাকুন ➥