Realme GT Neo 2 সেপ্টেম্বরের শেষের দিকে আসছে, থাকতে পারে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা

Published on:

রিয়েলমি গত মার্চে  MediaTek Dimensity 1200 প্রসেসরের ফ্ল্যাগশিপ স্মার্টফোন, Realme GT Neo লঞ্চ করেছিল। আত্মপ্রকাশের পরেই চীনের বাজারে তুমুল জনপ্রিয় হয়ে উঠে ফোনটি। ইতিমধ্যেই Realme GT Neo-এর বিক্রি ১ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। এবার সেই সাফল্যের শক্ত ভিতের উপর দাঁড়িয়ে Realme GT Neo 2 বলে একটি নতুন ফোন আনছে সংস্থা। দেখতে গেলে যা প্রকৃতপক্ষে Realme GT Neo-এর উত্তরসূরি। গত মাসেই লিক হয়েছিল Realme GT Neo 2-এর ছবি ও স্পেসিফিকেশন। তখন অফিসিয়ালি কিছু না জানালেও এখন ফোনটির অস্বিত্ব কনফার্ম করেছে রিয়েলমি।

রিয়েলমি তাদের অফিসিয়াল ওয়েইবো অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট শেয়ার করেছে। যেখানে Realme GT Neo-এর সাফল্যের কথা বলা হয়েছে। তার পরেই Realme GT Neo 2- এর প্রসঙ্গে আসা হয়েছে। রিয়েলমির বার্তা, শীঘ্রই আগমন ঘটছে এই ফোনের। সে ক্ষেত্রে সেপ্টেম্বরের শেষের দিকে Realme GT Neo 2 লঞ্চ হতে দেখা গেলে, অবাক হওয়ার কিছু থাকবে না।

Realme GT Neo 2 স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

রিপোর্ট অনুসারে, রিয়েলমি জিটি নিও ২ ফোনে দেখা যেতে পারে ৬.৬২ ইঞ্চি ফুল-এইচডি প্লাস ডিসপ্লে। এটি ১২০ হার্টজ পর্যন্ত অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট অফার করবে। ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে এতে৷ ডিসপ্লের বাম দিকের পাঞ্চ-হোল কাটআউটে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে. এছাড়া ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সরের সঙ্গে আসতে পারে রিয়েলমি জিটি নিও ২।

এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর থাকার সম্ভাবনা আছে। ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে Realme GT Neo 2 আসবে। রিপোর্টে আরও বলা হয়েছে, ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমিইউই ২.০ সিস্টেমে রান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য থাকতে পারে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥