HomeMobilesRealme GT Neo 2T লঞ্চ হল ১৯ জিবি র‌্যামের সাথে, দাম প্রায়...

Realme GT Neo 2T লঞ্চ হল ১৯ জিবি র‌্যামের সাথে, দাম প্রায় ২৫,০০০ টাকা

আপাতত রিয়েলমি জিটি নিও ২টি চীনে লঞ্চ হলেও, আশা করা যায় ফোনটি কয়েকমাসের মধ্যে ভারতে আসবে

Realme আজ তাদের GT সিরিজের নতুন ফোন হিসেবে Realme GT Neo 2T লঞ্চ করল। বলার অপেক্ষা রাখে না যে, ফোনটি Realme GT Neo 2 এর আপগ্রেড ভার্সন। নতুন এই ফোনে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। আবার ফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে। Realme GT Neo 2T ভবিষ্যতে অ্যান্ড্রয়েড ১২ বেসড রিয়েলমি ইউআই ৩.০ আপডেট পাবে। আসুন ফোনটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Realme GT Neo 2T দাম ও লভ্যতা

রিয়েলমি জিটি নিও ২টি এর দাম শুরু হয়েছে ২,০৯৯ ইউয়ান থেকে ( প্রায় ২৪,৫০০ টাকা)। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের। আবার এর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ২,২৯৯ ইউয়ান (প্রায় ২৭,০০০ টাকা) ও ২,৫৯৯ ইউয়ান (৩০,৫০০ টাকা)। ফোনটি দুটি কালারে এসেছে- গ্লেজ হোয়াইট ও জেট ব্ল্যাক।

লঞ্চ অফারে সীমিত সময়ের জন্য তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট ২০০ ইউয়ান কমে পাওয়া যাবে। আপাতত রিয়েলমি জিটি নিও ২টি চীনে লঞ্চ হলেও, আশা করা যায় ফোনটি কয়েকমাসের মধ্যে ভারতে আসবে।

Realme GT Neo 2T স্পেসিফিকেশন, ফিচার

রিয়েলমি জিটি নিও ২টি ফোনে আছে ৬.৪৩ ইঞ্চি স্যামসাং অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে, যা ফুল এইচডি প্লাস (১,০৮০ x ২,৪০০ পিক্সেল) রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করবে। আবার এই প্যানেলে ৯১.৭ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও, ১০০০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য দেওয়া হয়েছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

রিয়েলমি জিটি নিও ২টি ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ এআই প্রসেসর। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার এতে অতিরিক্ত ৭ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে (১২+৭ = ১৯)। তাপ নিয়ন্ত্রণের জন্য এই ফোনে রয়েছে ভিসি লিকুইড কুলিং সিস্টেম।

ফটোগ্রাফির জন্য Realme GT Neo 2T ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

ফোনটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। Realme GT Neo 2T অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিনে রান করবে। হাই-রেস অডিও সার্টিফিকেশন প্রাপ্ত এই ফোনে রয়েছে ডলবি অ্যাটমস সাপোর্ট সহ ডুয়েল স্টেরিও স্পিকার। কানেক্টিভিটি অপশনের মধ্যে এই ফোনে আছে ডুয়েল সিম, 5G, ডুয়েল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ, জিএনএসএস, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি অডিও জ্যাক। Realme GT Neo 2T ফোনের ওজন ১৮৬ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular