HomeTech NewsMWC 2022: গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়ার পূর্বেই Realme GT 2 Pro ফ্ল্যাগশিপ...

MWC 2022: গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়ার পূর্বেই Realme GT 2 Pro ফ্ল্যাগশিপ সিরিজের দাম ফাঁস হল

২৮ ফেব্রুয়ারি মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসের ২০২২ সংস্করণের মঞ্চে একটি গ্লোবাল লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে রিয়েলমি। সেখানেই বিশ্ববাজারে আত্মপ্রকাশ করবে Realme GT 2 ও Realme GT 2 Pro। অফিসিয়াল লঞ্চের আগে, ইউরোপে এই ফ্ল্যাগশিপ ফোনদ্বয়ের দাম, মেমরি ভ্যারিয়েন্ট, এবং কালার অপশন সম্বন্ধীয় তথ্য প্রকাশ করলেন টিপস্টার সুধাংশু আম্ভোর।

Realme GT 2, GT 2 Pro দাম

Realme GT 2 দু’টি ভ্যারিয়েন্টে আসবে বলে আশা করা হচ্ছে। যেমন ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ৷ এদের হবে দাম যথাক্রমে ৫৩৯ ইউরো (প্রায় ৪৫,৫৩৮ টাকা) ও ৫৮৯ ইউরো (৪৯,৭৬৩ টাকা)। হ্যান্ডসেটটি পেপার হোয়াইট, পেপার গ্রিন, এবং স্টিল ব্ল্যাক কালার অপশনে উপলব্ধ হতে পারে।

অন্য দিকে, Realme GT 2 Pro একটাই ভ্যারিয়েন্টে আসবে – ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ৷ এর দাম ৭৮৯ ইউরো (৬৬,৬৬০ টাকা) ধার্য হতে পারে। এটাও পেপার হোয়াইট, পেপার গ্রিন, এবং স্টিল ব্ল্যাক কালার অপশনে পাওয়া যাবে বলে আশা করা যায়।

Realme GT 2 স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি ২ চীনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ই৪ অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‌্যাম, ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ, ৫০ মেগাপিক্সেল + , ৮ মেগাপিক্সেল + ও ২ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, এবং ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে লঞ্চ হয়েছে।

Realme GT 2 Pro স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি ২ প্রো ফোনে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭ ইঞ্চি কোয়াড এইচডি+ অ্যামোলেড এলটিপিও ডিসপ্লে, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, কোয়ালকম স্ন্যাপড্রাগন জেন ১ প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ, ৫০ মেগাপিক্সেল + ৫০ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ক্যামেরা, ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

RELATED ARTICLES

Most Popular