HomeTech NewsMicromax-এর পর Unisoc প্রসেসর সহ নতুন ফোন আনছে Realme, Motorola

Micromax-এর পর Unisoc প্রসেসর সহ নতুন ফোন আনছে Realme, Motorola

গতমাসে ভারতীয় স্মার্টফোন কোম্পানি Micromax, Unisoc T610 চিপসেট ব্যবহার করে Micromax In 2b নামের এন্ট্রি লেভেল স্মার্টফোন লঞ্চ করেছিল। সেটিই ছিল ভারতীয় বাজারে লঞ্চ হওয়া ইউনিসকের এই চিপসেট দ্বারা নির্মিত প্রথম স্মার্টফোন। কিন্তু এবার ইউনিসকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জানিয়েছেন যে, ভারতে লঞ্চ হতে চলা আরও বেশ কয়েকটি ফোনে T610 চিপসেটটি ব্যবহৃত হতে চলেছে।

ইউনিসকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এরিক ঝোউ বলেছেন, “ইউনিসক ইতিমধ্যে বেশ কয়েকটি ভারতীয় এবং চীনা স্মার্টফোন নির্মাতাদের সাথে যৌথভাবে কাজ করছে। আশা করা হচ্ছে, আগামী মাসগুলিতে তাদের প্রসেসর সহ একাধিক নতুন ফোন লঞ্চ হবে।

রিপোর্ট অনুযায়ী, Realme, Micromax এবং Motorola সংস্থাগুলির সাথে ইউনিসক চুক্তিবদ্ধ হয়েছে। অনুমান করা হচ্ছে এই ব্র্যান্ডগুলি Unisoc T610 চিপসেট সমন্বিত স্মার্টফোন শীঘ্রই ভারতের বাজারে আনবে। এছাড়াও, ইউনিসক বিশ্ব বাজারে Honor, Hisense, এবং Telcast সংস্থার সাথে অংশীদারিত্ব করেছে বলে জানা গেছে।

আপনাদের জানিয়ে রাখি, চাইনিজ চিপমেকার কোম্পানি Unisoc, বিশ্বের প্রায় ১২৮ টি দেশে ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে এবং সাম্প্রতিক রিপোর্টকে বিশ্বাস করলে, ভারতেও তারা জাঁকিয়ে বসতে চাইছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular