HomeTech NewsRealme Narzo 50 5G আগামী মাসেই 6 জিবি র‌্যাম সহ আসছে, পাওয়া...

Realme Narzo 50 5G আগামী মাসেই 6 জিবি র‌্যাম সহ আসছে, পাওয়া যাবে দুটি কালার অপশনে

রিয়েলমি নারজো ৫০ ৫জি ফোনটি ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ, ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

Realme Narzo 50A Prime কয়েকদিন আগে ভারতে লঞ্চ হয়েছে। আজ ছিল ফোনটির প্রথম সেল। তবে এরই মধ্যে Realme এই সিরিজের অধীনে আরও একটি ফোন বাজারে নিয়ে আসছে বলে খবর। নতুন এই ফোনের নাম Realme Narzo 50 5G। এই ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ আসতে পারে। এছাড়া ফোনটি দুটি কালার অপশনে পাওয়া যেতে পারে। আসুন Realme Narzo 50 5G সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

91mobiles তাদের রিপোর্টে দাবি করেছে যে, রিয়েলমি নারজো ৫০ ৫জি আগামী মাসে ভারতে লঞ্চ হবে। তারা সূত্র মারফত এই বিষয়ে নিশ্চিত হয়েছে। এছাড়া ফোনটির কালার অপশন ও স্টোরেজ কনফিগারেশন সম্পর্কিত তথ্য সামনে এসেছে। রিপোর্টে বলা হয়েছে, রিয়েলমি নারজো ৫০ ৫জি ফোনটি ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ, ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

এছাড়া ফোনটি দুটি কালারে পাওয়া যাবে – হাইপার ব্ল্যাক ও হাইপার ব্লু। রিয়েলমি নারজো ৫০ ৫জি সম্পর্কে এছাড়া অন্যান্য তথ্য এখন অজানা। তবে আমরা আশা করতে পারি ফোনটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ আসতে পারে।

এছাড়া Realme Narzo 50 5G ফোনটি ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসতে পারে। ফোনটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে অফার করতে পারে। আবার এতে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ কাস্টম স্কিন থাকবে।

RELATED ARTICLES

Most Popular