Realme Narzo 50 ভারতে লঞ্চ হচ্ছে 24 ফেব্রুয়ারি, Helio G96 প্রসেসর সহ থাকবে শক্তিশালী ব্যাটারি

Avatar

Published on:

জল্পনা সত্যি করে আগামী ২৪ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হতে চলেছে Realme Narzo 50। কোম্পানির তরফে সম্প্রতি এক টুইট বার্তায় ফোনটির লঞ্চের তারিখ নিশ্চিত করা হয়েছে। যদিও টিপস্টাররা আগেই ফোনটির আত্মপ্রকাশের সময় জানিয়েছিল। Realme Narzo 50 ভারতে ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে পাওয়া যাবে। এই ফোনে থাকতে পারে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

রিয়েলমি নারজো ৫০ ভারতে লঞ্চ (Realme Narzo 50 India launch)

রিয়েলমি ইন্ডিয়ার তরফে জানানো হয়েছে, রিয়েলমি নারজো ৫০ ফোনটি আগামী ২৪ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে। এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর। আবার ফোনটি 4G VoLTE নেটওয়ার্ক সাপোর্ট করবে।

রিয়েলমি নারজো ৫০ ভারতে সম্ভাব্য দাম (Realme Narzo 50 expected price in India)

রিপোর্ট অনুযায়ী, ভারতে রিয়েলমি নারজো ৫০ ফোনের ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হবে ১৫,৯৯৯ টাকা। আবার ১৭,৯৯৯ টাকায় কেনা যাবে এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট।

রিয়েলমি নারজো ৫০ সম্ভাব্য স্পেসিফিকেশন (Realme Narzo 50 expected Specifications)

টিপস্টারদের দাবি অনুযায়ী, Realme Narzo 50 ফোনে দেখা যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর দ্বারা চালিত হবে। আবার এটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ আসতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।

Realme Narzo 50 অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ কাস্টম স্কিনে রান করতে পারে। ফটোগ্রাফির জন্য এই ফোনে পাওয়া যেতে পারে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়া ফোনের ব্যাক প্যানেলে দেখা যাবে ট্রিপল ক্যামেরা সেটআপ। যেগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

সঙ্গে থাকুন ➥