Realme Narzo 50 আজ দুর্দান্ত অফারে কেনার সুযোগ, রয়েছে ১১ জিবি পর্যন্ত র‌্যাম ও পাওয়ারফুল ব্যাটারি

Avatar

Published on:

Realme Narzo 50 কয়েকদিন আগে ভারতে লঞ্চ হয়েছিল। আজ প্রথমবার ফোনটি এদেশে সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট realme.com থেকে ফোনটি দুপুর বারোটায় কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে Realme Narzo 50 ফোনের সাথে ১,০০০ টাকা ছাড় দেওয়া হবে। ফিচারের কথা বললে, এই ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Realme Narzo 50 ফোনের দাম ও সেল অফার

রিয়েলমি নারজো ৫০ ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ। এরমধ্যে ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৯৯৯ টাকা। আবার ১৫,৪৯৯ টাকা খরচ করতে হবে ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটি কেনার জন্য। ফোনটি দুটি কালারে এসেছে – স্পিড ব্ল্যাক ও স্পিড ব্লু।

লঞ্চ অফার হিসেবে HDFC ব্যাংকের কার্ডধারীরা ১,০০০ টাকা ছাড় পাবেন। আবার ফোনটি ইএমআই অপশনে কেনা যাবে।

Realme Narzo 50 ফোনের স্পেসিফিকেশন

রিয়েলমি নারজো ৫০ ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪১২ পিক্সেল) আল্ট্রা স্মুথ ডিসপ্লে, যা ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট ও ৯০.৮ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও অফার করে। আবার এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার কাট আউটের মধ্যে উপস্থিত ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

পারফরম্যান্সের জন্য Realme Narzo 50 ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর। ফোনটি ৬ জিবি পর্যন্ত এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ পর্যন্ত ইউএফএস ২.১ স্টোরেজ পাওয়া যাবে। এছাড়া ৬ জিবি ভ্যারিয়েন্টে ৫ জিবি ডায়নামিক র‍্যাম সাপোর্ট করবে। ফলে র‍্যাম বেড়ে হবে ১১ জিবি। আবার এই ফোনে মাল্টি ফাংশন গেম মোড উপস্থিত।

ফটোগ্রাফির কথা বললে, Realme Narzo 50 ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর এবং ২ মেগাপিক্সেলের মনোক্রম লেন্স। এদিকে নতুন এই রিয়েলমি ফোনে রয়েছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফুল চার্জে এই ব্যাটারি ১০০ ঘন্টা মিউজিক শুনতে, ২০.৯ ঘন্টা হোয়াটসঅ্যাপ ও ৪৫.৭ ঘন্টা ফোন কল করতে দেবে বলে কোম্পানির তরফে দাবি করা হয়েছে।

সঙ্গে থাকুন ➥