HomeTech Newsআগামীকাল ভারতে খুলছে Realme-র প্রথম গ্লোবাল ফ্ল্যাগশিপ স্টোর, মিলবে ১১ লক্ষ টাকা...

আগামীকাল ভারতে খুলছে Realme-র প্রথম গ্লোবাল ফ্ল্যাগশিপ স্টোর, মিলবে ১১ লক্ষ টাকা পর্যন্ত আকর্ষণীয় অফার

আগামীকাল আহমেদাবাদে নিজের প্রথম গ্লোবাল প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্টোর খুলতে চলেছে Realme। এতে কোম্পানির যাবতীয় স্মার্টফোনের পাশাপাশি বিভিন্ন AIoT প্রোডাক্টের দেখা মিলবে।

ইতিমধ্যেই ভারতসহ গোটা বিশ্বে অভূতপূর্ব ব্যবসায়িক সাফল্যের নজির গড়েছে চীনা স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থা Realme (রিয়েলমি)। যত দিন যাচ্ছে, সংস্থাটির ইউজারবেস সর্বত্র উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। তবে এবার নিজেদের ব্যবসার আরও বহুলাংশে উন্নতি সাধনের লক্ষ্যে, কোম্পানিটি আগামীকাল এদেশে তাদের প্রথম গ্লোবাল প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্টোর খুলতে চলেছে। হ্যাঁ ১ জুন তারিখে আহমেদাবাদের আইকনিক শ্যামল (Iconic Shyamal)-এ Realme-র স্টোরটির উদ্বোধন হবে। আর কোম্পানির যাবতীয় স্মার্টফোনের পাশাপাশি এই স্টোরে বিভিন্ন AIoT (এআইওটি) প্রোডাক্টেরও দেখা মিলবে। এক্ষেত্রে, এই বিশেষ উপলক্ষ্যে সংস্থাটি ইউজারদের জন্য ১১ লক্ষ টাকা পর্যন্ত আকর্ষণীয় অফারের কথা ঘোষণা করেছে। আগ্রহীরা আগামীকাল অর্থাৎ ১ জুন থেকে ৩ জুন, ২০২২ পর্যন্ত Realme-র এই অফারগুলির সুবিধা উপভোগ করতে পারবেন।

কী কী থাকছে Realme-র অফারে?

আপনাদের জানিয়ে রাখি যে, রিয়েলমির এই অফারগুলির আওতায় গ্রাহকরা ৩ লক্ষ টাকা পর্যন্ত ফ্রি গিভঅ্যাওয়ে পেতে পারেন। এর মধ্যে রয়েছে গুডি ব্যাগ, মোবাইল ফিঙ্গার স্লিভস, রিয়েলমিয়াউ ক্যাপসের মতো দুর্দান্ত জিনিস। এছাড়া, ইউজারদের কাছে সেলফি ট্রাইপড, ওয়্যারলেস আইকন, অ্যাডভেঞ্চার ব্যাকপ্যাকে ১ লক্ষ টাকা পর্যন্ত বান্ডিল অফার পাওয়ার সুযোগ থাকবে। তদুপরি, রিয়েলমি তার গ্রাহকদেরকে ৪ লক্ষ টাকা পর্যন্ত ডিসকাউন্ট ভাউচার এবং ১ লক্ষ টাকা পর্যন্ত লাকি ড্র অফারের মতো বেশ কয়েকটি আকর্ষণীয় ডিলের সুবিধাও দেবে। এর মধ্যে রয়েছে রিয়েলমি ৯ প্রো (Realme 9 Pro), রিয়েলমি প্যাড মিনি (Realme Pad Mini), রিয়েলমি ওয়াচ এস (Realme Watch S) এবং ২০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। এই দুর্দান্ত অফারগুলি যে সংস্থাটির ইউজারবেস ভবিষ্যতে আরও বাড়াতে সাহায্য করবে, সেকথা নিঃসন্দেহে বলাই বাহুল্য।

একথা আমাদের সকলেরই জানা যে, রিয়েলমি একটি টেক ব্র্যান্ড। স্কাই লি (Sky Li) এবং মাধব শেঠ (Madhav Sheth) ৪ মে, ২০১৮ সালে এই সংস্থাটির প্রাণপ্রতিষ্ঠা করেছিলেন। তার পর থেকেই এন্ট্রি লেভেল ফোন থেকে শুরু করে ফ্ল্যাগশিপ স্মার্টফোনসহ একের পর এক অসংখ্য নজরকাড়া হ্যান্ডসেট লঞ্চ করে কোম্পানিটি ইউজারদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে। আর এর ফলস্বরূপ ২০২১ সালে মানে মাত্র বাজারে পা রাখার তিন বছরের মধ্যেই স্মার্টফোনের দিক থেকে রিয়েলমি বিশ্বের ষষ্ঠ বৃহত্তম সংস্থায় পরিণত হয়। তাদের জিটি (GT) সিরিজ, নম্বর (Number) সিরিজ, নারজো (Narzo) সিরিজ এবং সি (C) সিরিজ ইতিমধ্যে ব্যবহারকারীদের মধ্যে ব্যাপকভাবে জনপ্রিয়।

এর পাশাপাশি সংস্থাটি ইতিমধ্যেই একাধিক নজরকাড়া 5G (৫জি) স্মার্টফোন মার্কেটে লঞ্চ করেছে। এক্ষেত্রে উল্লেখ্য যে, Realme-ই প্রথম ব্র্যান্ড যারা ভারতের বাজারে 5G ফোন নিয়ে এসেছিল। কাউন্টারপয়েন্ট রিসার্চ (Counterpoint Research)-এর রিপোর্ট অনুযায়ী, ২০২০ সালের ফেব্রুয়ারিতে রিয়েলমি এক্স৫০ (Realme X50)-এর হাত ধরে সংস্থাটি দেশের সেরা 5G স্মার্টফোন ব্র্যান্ডের শিরোপা পায়। ২০২১ সালে 5G মার্কেটে এই ব্র্যান্ডের শেয়ার ছিল ২৩ শতাংশ। এছাড়া, বর্তমানে কোম্পানিটি রিয়েলমি টেকলাইফ (Realme TechLife) ইকোসিস্টেমও চালু করেছে। তদুপরি, স্মার্টফোন ছাড়াও ইদানীংকালে সংস্থাটি স্মার্টটিভি, ওয়্যারেবল, টিডব্লিউএস, ট্যাবলেটসহ বিভিন্ন ইলেকট্রনিক প্রোডাক্টকে নিজেদের পোর্টফোলিওতে শামিল করে ফেলেছে। সুতরাং এই গতিতে এগোতে থাকলে ভবিষ্যতে এমন একটা সময় আসবে, যখন প্রতিটি বাড়িতেই কোনো না কোনো Realme প্রোডাক্টের দেখা মিলবে এবং সেই সময়টার জন্য আর খুব বেশিদিন অপেক্ষা করতে হবে না বললেও খুব একটা ভুল বলা হবেনা

RELATED ARTICLES

Most Popular