HomeTech NewsRealme V25 আর ক'দিন পর লঞ্চ হচ্ছে, প্রসেসরের নাম ও র‌্যামের পরিমাণ...

Realme V25 আর ক’দিন পর লঞ্চ হচ্ছে, প্রসেসরের নাম ও র‌্যামের পরিমাণ জানা গেল

রিয়েলমি ভি সিরিজের নতুন স্মার্টফোন, Realme V25 চীনে আগামী ৩ মার্চ লঞ্চ হচ্ছে। পরশুদিন সংস্থার তরফে এই কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা হয়েছে। টিজার পোস্টার আপলোড করা ছাড়া Realme V25-এর বৈশিষ্ট্যগুলির সম্পর্কে রিয়েলমি কোনও আভাস দেয়নি। তবে অনুমান, TENAA অনুমোদিত RMX3475 মডেল নম্বরের হ্যান্ডসেটটি Realme V25 নামে লঞ্চ হতে পারে। ওই মডেল নম্বরের এক স্মার্টফোন এবার Geekbench বেঞ্চমার্কিং সাইটে দেখা গিয়েছে।

গিকবেঞ্চের লিস্টিং দেখে নিশ্চিত যে, Realme V25 ফাইভ-জি সাপোর্টেড Snapdragon 695 প্রসেসর, সর্বোচ্চ ১২ জিবি র‌্যাম, এবং লেটেস্ট Android 12 অপারেটিং সিস্টেমের সাথে আসবে। ডিভাইসটি সেখানে সিঙ্গেল কোর ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৬৮৭ ও ২০২২ পয়েন্ট পেয়েছে।

অন্য দিকে, টেনার ডেটাবেস থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, Realme V25 একটি ৬.৫ ইঞ্চি এলসিডি ফুল-এইচডি+ ডিসপ্লে, ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ৬৪ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে আসবে।

রিয়েলমি ভি২৫-এ অ্যান্ড্রয়েড ১২ বেসড রিয়েলমি ইউআই ৩.০ প্রি-ইনস্টলড থাকবে। এতে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেখা যাবে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে আশা করা যায়৷ এছাড়া, স্মার্টফোনটি ডার্ক গ্রে, পিক ব্লু, এবং অরোরা কালার অপশনে উপলব্ধ হতে পারে।

RELATED ARTICLES

Most Popular