HomeTech Newsআজ ভারতে প্রথমবার Realme Watch কেনার সুযোগ, জানুন দাম ও অফার

আজ ভারতে প্রথমবার Realme Watch কেনার সুযোগ, জানুন দাম ও অফার

ধীরে ধীরে ভারতে স্মার্টফোন ছাড়াও অন্যান্য প্রোডাক্টেও জনপ্রিয়তা পাচ্ছে রিয়েলমি। কোম্পানি ইতিমধ্যেই ভারতে রিয়েলমি পাওয়ার ব্যাংক, রিয়েলমি টিভি, ওয়্যারলেস ইয়ারফোন লঞ্চ করেছে। এছাড়াও কিছুদিন আগে তারা এনেছে Realme Watch। আজ এই ওয়াচের প্রথম সেল। লঞ্চ অফার হিসাবে কোম্পানি এর উপর বিভিন্ন ছাড়ের ও ঘোষণা করেছে। আসুন Realme Watch সেল সংক্রান্ত যাবতীয় তথ্য জানি।

Realme Watch সেল :

আজ রিয়েলমি ওয়াচ দুপুর ১২ টা থেকে সেলের জন্য উপলব্ধ হবে। ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট Realme.Com থেকে এই ওয়াচ কেনা যাবে। এই ওয়াচের দাম ৩,৯৯৯ টাকা। এটি সবুজ, লাল, নীল ও কালো রঙে পাওয়া যাবে।

Realme Watch অফার :

লঞ্চ অফার হিসাবে Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। আবার ৫ শতাংশ ছাড় মিলবে Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকদের। এছাড়াও রিয়েলমি ওয়াচ নো কস্ট ইএমআই অফারেও কেনা যাবে।

Realme Watch স্পেসিফিকেশন :

রিয়েলমি ওয়াচে ৩২০x৩২০ পিক্সেল রেজুলেশন যুক্ত ১.৪ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে আছে ২.৫ডি কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন। এতে ২০ এমএম বেল্ট দেওয়া হয়েছে। এটি আইপি৬৮ রেটিং প্রাপ্ত। অর্থাৎ ডিভাইসটি জল ও ধুলো প্রতিরোধী। স্মার্টফোনের সাহায্যে একে যুক্ত করা সম্ভব। এরজন্য Realme Link অ্যাপ ব্যবহার করতে হবে। এই ওয়াচ অ্যান্ড্রয়েড ৫.০ এর উপরে সমস্ত ডিভাইসে সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য এখানে ব্লুটুথ ৫.০ দেওয়া হয়েছে।

এই ওয়াচে ১৬০ এমএএইচ ব্যাটারি আছে। যা ৭ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। আবার পাওয়ার সেভার মোডে ২০ দিন পর্যন্ত চলবে। এই ওয়াচের ওজন ৩১ গ্রাম। এই ওয়াচে হার্ট-রেট ট্র্যাকিং এবং হার্ট রেট ওয়ার্নিং ফিচারও রয়েছে।

RELATED ARTICLES

আরও পড়ুন