সস্তায় স্মার্টওয়াচ খুঁজছেন? আকর্ষণীয় অফারের সাথে আজ কিনতে পারবেন রিয়েলমি ওয়াচ

Avatar

Published on:

আজ দুপুর ১২ টায় Flipkart ও Realme.com থেকে কেনা যাবে Realme Watch। ভারতে এটি কোম্পানির প্রথম স্মার্ট ওয়াচ, যাকে গতমাসে ৩,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। আপনি যদি ৪ হাজার টাকার কমে কোনো স্মার্ট ওয়াচ খুঁজে থাকেন তাহলে এই ওয়াচ আপনার জন্য ভালো বিকল্প হবে। এই ওয়াচ Noise স্মার্টওয়াচ ও Huami Amazfit Bip সিরিজের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। আজ ভারতে রিয়েলমি ওয়াচের চতুর্থ সেল।

Realme Watch দাম ও অফার :

ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট Realme.Com থেকে এই ওয়াচ কেনা যাবে। এই ওয়াচের দাম ৩,৯৯৯ টাকা। এটি সবুজ, লাল, নীল ও কালো রঙে পাওয়া যাবে। লঞ্চ অফার হিসাবে RuPaY ডেবিট কার্ড থেকে পেমেন্ট করলে ৭৫ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। এছাড়াও Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। আবার ৫ শতাংশ ছাড় মিলবে Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকদের।

Realme Watch স্পেসিফিকেশন :

রিয়েলমি ওয়াচে ৩২০x৩২০ পিক্সেল রেজুলেশন যুক্ত ১.৪ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে আছে ২.৫ডি কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন। এতে ২০ এমএম বেল্ট দেওয়া হয়েছে। এটি আইপি৬৮ রেটিং প্রাপ্ত। অর্থাৎ ডিভাইসটি জল ও ধুলো প্রতিরোধী। স্মার্টফোনের সাহায্যে একে যুক্ত করা সম্ভব। এরজন্য Realme Link অ্যাপ ব্যবহার করতে হবে। এই ওয়াচ অ্যান্ড্রয়েড ৫.০ এর উপরে সমস্ত ডিভাইসে সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য এখানে ব্লুটুথ ৫.০ দেওয়া হয়েছে।

এই ওয়াচে ১৬০ এমএএইচ ব্যাটারি আছে। যা ৭ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। আবার পাওয়ার সেভার মোডে ২০ দিন পর্যন্ত চলবে। এই ওয়াচের ওজন ৩১ গ্রাম। এই ওয়াচে হার্ট-রেট ট্র্যাকিং এবং হার্ট রেট ওয়ার্নিং ফিচারও রয়েছে।

সঙ্গে থাকুন ➥