Realme-র নতুন চমক! আসছে 2K ডিসপ্লে ও 125W ফাস্ট চার্জিং সাপোর্ট ফোন

Published on:

বাজেট ও মিড রেঞ্জ হ্যান্ডসেট বানানোর জন্য আমাদের কাছে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড Realme। ইতিমধ্যেই কোম্পানির হাই বাজেট রেঞ্জে আসা Realme GT সিরিজ স্মার্টফোনপ্রেমীদের মন জয় করে নিয়েছে। তবে চীনা ব্র্যান্ডটি এবার প্রিমিয়াম ক্যাটাগরির ফোন এনে চমক দিতে চাইছে। চলতি বছরের শেষে বা আগামী বছরের শুরুতে আমরা Realme-র ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ হতে দেখতে পারি। এই ফোনে 2K রেজোলিউশনের ডিসপ্লে ও ১২৫ ওয়াট ফাস্ট চার্জি সাপোর্ট থাকতে পারে।

Realme কাজ করছে 2K ডিসপ্লের ফোনের ওপর

টিপস্টার, ডিজিটাল চ্যাট স্টেশন দাবি করেছেন, রিয়েলমি আগামী বছরে 2K ডিসপ্লের স্মার্টফোন নিয়ে আসছে। আবার এই ফোনে ১২৫ ওয়াট ফাস্ট চার্জিং করবে। যদিও এই ফোনের নাম কি হবে তা টিপস্টার বলেননি।

উল্লেখ্য, Oppo ও Realme গতবছর ১২৫ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি প্রকাশ্যে এনেছিল। যদিও এই প্রযুক্তির সাথে এখনও কোনো স্মার্টফোন লঞ্চ করতে দেখা যায়নি Realme কে। তবে টিপস্টারের কথা বিশ্বাস করলে, আসন্ন ফ্ল্যাগশিপে ফোনে আমরা এই প্রযুক্তির ব্যবহার দেখব।

জানিয়ে রাখি, রিয়েলমি তাদের এই চার্জিং টেকনোলজির নাম রেখেছিল – 125W Fast Charging Ultra Dart, যা ৩ মিনিটের মধ্যে ৪,০০০ এমএএইচ ব্যাটারির ফোনকে ৩৩ শতাংশ চার্জ করে দিতে পারে। আবার ফুল চার্জ করতে সময় নেবে ২০ মিনিট। যদিও রিয়েলমির দাবি, ২০ মিনিট নয়! তাদের এই টেকনোলজি ১৩ মিনিটে ফোনকে ফুল চার্জ করে দেবে‌। পাশাপাশি ফোনের তাপমাত্রা ৪০ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে ধরে রাখবে।

সঙ্গে থাকুন ➥