HomeTech NewsRedmi 10 আজ প্রথমবার দারুন অফারের সাথে কেনার সুযোগ, রয়েছে 6000mAh ব্যাটারি

Redmi 10 আজ প্রথমবার দারুন অফারের সাথে কেনার সুযোগ, রয়েছে 6000mAh ব্যাটারি

সেল অফার হিসেবে, ICICI ও HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ডধারীরা Redmi 10 ফোনটি কিনলে ১,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন

Redmi 10 গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল। আজ প্রথমবার ফোনটি ভারতে বিক্রির জন্য উপলব্ধ হবে। ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট ও রিটেল স্টোর থেকে দুপুর ১২টায় Redmi 10 ফোনের সেল শুরু হবে। অফারের কথা বললে, ক্রেতারা ১,০০০ টাকা ছাড়ে ফোনটি কিনতে পারবেন। এই ফোনে পাওয়া যাবে ওয়াটারড্রপ নচ-স্টাইল ডিসপ্লে প্যানেল, অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট, ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি এবং ডুয়েল রিয়ার ক্যামেরা।

Redmi 10 এর দাম ও সেল অফার

রেডমি ১০ ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ অপশনের দাম ১০,৯৯৯ টাকা । আর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম থাকছে ১২,৯৯৯ টাকা। ফোনটি ক্যারিবিয়ান গ্রিন, মিডনাইট ব্ল্যাক এবং প্যাসিফিক ব্লু কালারে বেছে নেওয়া যাবে।

সেল অফার হিসেবে, ICICI ও HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ডধারীরা Redmi 10 ফোনটি কিনলে ১,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন।

Redmi 10 স্পেসিফিকেশন

রেডমি ১০ ফোনের সামনে পাওয়া যাবে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন সহ একটি ৬.৭ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার ড্রপ নচ, যার কাট আউটের মধ্যে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। আবার রেডমি ১০ ফোনের পিছনে LED ফ্ল্যাশ লাইট সহ ডুয়াল ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল, এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর৷

পারফরম্যান্সের জন্য Redmi 10 ফোনে এড্রেনো ৬১০ জিপিইউ এবং অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১৩ কাস্টম স্কিন পাওয়া যাবে। আবার ফোনে থাকা বিল্ট-ইন স্টোরেজ ব্যবহার করে র‌্যাম ক্যাপাসিটি ২ জিবি পর্যন্ত বর্ধিত করা যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Redmi 10 ফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। যদিও ফোনের রিটেল বক্সে দেওয়া চার্জারটির চার্জিং ক্যাপাসিটি মাত্র ১০ ওয়াট পর্যন্ত। এছাড়া, সিকিউসিটির জন্য হ্যান্ডসেটে রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বিদ্যমান।

RELATED ARTICLES

Most Popular