দেশ কি স্মার্টফোন Redmi 9A আজ ফের কেনার সুযোগ, দাম ৮ হাজার টাকার কম

Published on:

Xiaomi-র সাব ব্র্যান্ড রেডমি তাদের প্রতিটি সিরিজে একটি A মডেলের স্মার্টফোন লঞ্চ করে। #DeshKaSmartphone নামে আসা এই ফোনটি সবচেয়ে সস্তায় বাজারে আনা হয়। এবারও কোম্পানি ভারতে লঞ্চ করেছে Redmi 9A। এই ফোনটির ভারতে দাম শুরু হয়েছে ৬,৭৯৯ টাকা থেকে। আজ রেডমি ৯এ দুপুর ১২ টায় Mi.com ও Amazon থেকে কেনা যাবে। কম দামে আসলেও Redmi 9A ফোনে আকর্ষণীয় কিছু ফিচার আছে। যেমন এখানে পাবেন হাই রিফ্রেশ রেটের ডিসপ্লে, P2i কোটিং ও এমআইইউআই ১২ ইন্টারফেস।

Redmi 9A দাম ও অফার

রেডমি ৯এ এর দাম শুরু হয়েছে ৬,৭৯৯ টাকা থেকে। এই দাম ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। আবার ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৭,৪৯৯ টাকা। ফোনটি নেচার গ্রীন, সি ব্লু এবং মিডনাইট ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

অফারের কথা বললে অ্যামাজনে Amazon Pay ICICI Bank Credit card গ্রাহকরা ৫ শতাংশ ব্যাক পাবে। HSBC Cashback card গ্রাহকদের ৫ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হয়। আবার ফোনটি নো কস্ট ইএমআই এ কেনা যাবে।

Redmi 9A স্পেসিফিকেশন

রেডমি ৯এ ফোনে আছে ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিং এর জন্য এখানে মাইক্রো ইউএসবি পোর্ট উপলব্ধ। এছাড়াও আছে ৩.৫ অডিও জ্যাক। অপারেটিং সিস্টেমের কথা বললে এতে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১২ ইন্টারফেস দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য ফোনে ফেস আনলক আছে।

আবার Redmi 9A ফোনে আছে ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের রেজুলেশন ৭২০×১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। এই স্মার্টফোনে অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর দেওয়া হয়েছে। সঙ্গে রয়েছে ৩ জিবি পর্যন্ত র‌্যাম এবং ৩২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডির মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এই ফোনে P2i কোটিং ও আইআর ব্লাস্টার উপলব্ধ। ফটোগ্রাফির জন্য রেডমি ৯এ এর পিছনে একটি ক্যামেরা দেওয়া হয়েছে, যেটি হল ১৩ মেগাপিক্সেল সেন্সর। এই ক্যামেরার অ্যাপারচার এফ/২.২। এছাড়াও সেলফি ও ভিডিও কলের জন্য সামনে এফ/২.২ লেন্স সহ ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।

সঙ্গে থাকুন ➥