Redmi K40 Gaming Edition এর Inverse Scale কালার ভ্যারিয়েন্ট লঞ্চ হল, দাম জানুন

Avatar

Published on:

প্রত্যাশা মতোই Redmi K40 Gaming Edition এর নতুন কালার ভ্যারিয়েন্ট Inverse Scale (ইনভার্স স্কেল) লঞ্চ হল। গতকাল রেডমি-র তরফে এই নতুন কালার ভ্যারিয়েন্ট টিজ করা হয়েছিল। এমনকি ইনভার্স স্কেল কালার সহ Redmi K40 Gaming Edition কে দেখা গিয়েছিল চীনের Jd.com রিটেল সাইটে। ফলে ‘সবচেয়ে সস্তা’ গেমিং ফোনের নতুন কালার অপশন যে শীঘ্রই বাজারে পা রাখবে তা প্রত্যাশা ছিল। প্রসঙ্গত Redmi K40 Gaming Edition চলতি বছরের এপ্রিলে গ্রে, সিলভার, ব্ল্যাক ও ইয়েলো কালারের সাথে চীনে লঞ্চ হয়েছিল।

Redmi K40 Gaming Edition Inverse Scale কালার ভ্যারিয়েন্টের দাম

রেডমি কে৪০ গেমিং এডিশন ইনভার্স স্কেল এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম রাখা হয়েছে ২৬৯৯ ইউয়ান (প্রায় ৩০,৯৮০ টাকা)। আগামী ২৯ জুলাই থেকে ফোনটি চীনে কেনা যাবে। জানিয়ে রাখি রেডমি কে৪০ গেমিং এডিশন এর অন্যান্য কালার ভ্যারিয়েন্টের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ কিনতে ব্যয় করতে হবে যথাক্রমে ২,১৯৯ ইউয়ান (প্রায় ২৫,৩০০ টাকা) ও ২,৩৯৯ ইউয়ান (প্রায় ২৭,৬০০ টাকা)।

Redmi K40 Gaming Edition Inverse Scale কালার ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন, ফিচার

প্রথমেই বলি রেডমি কে৪০ গেমিং এডিশন ইনভার্স স্কেল কালার ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন এর রেগুলার ভ্যারিয়েন্টগুলির মতই। সেক্ষেত্রে এই ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে। এই ফোনে ব্যবহার করা হয়েছে ৬ এনএম মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ প্রসেসর। ফোনটি ভেপার কুলিং সিস্টেম সহ এসেছে। এই ফোনটি IP53 রেটিং সহ এসেছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২.৫ কাস্টম ওএস-এ চলবে।

ফটোগ্রাফির জন্য Redmi K40 Gaming Edition Inverse Scale কালার ভ্যারিয়েন্টের ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি এফ/১.৬৫ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১২০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ৫,০৬৫ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥