Sale: Redmi Note 10 Pro এর ওপর ১০ হাজার টাকা বেনিফিট, আজ কেনার বিরাট সুযোগ

Avatar

Published on:

এই মাসের শুরুতে ভারতে লঞ্চ হওয়া Redmi Note 10 Pro আজ আরও ফ্ল্যাশ সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। দুপুর ১২ টা থেকে ফোনটির সেল শুরু হবে। লঞ্চ অফার হিসাবে রেডমি নোট ১০ প্রো এর ওপর ব্যাংক অফার তো আছেই, সাথে Jio গ্রাহকদের জন্য আছে ১০,০০০ টাকা পর্যন্ত বেনিফিট। কোম্পানির নিজস্ব ওয়েবসাইট Mi.com ও ই-কমার্স সাইট Amazon থেকে ফোনটি কেনা যাবে। প্রসঙ্গত প্রথম সেলে Redmi Note 10 Pro মাত্র ১০ সেকেন্ডের মধ্যে আউট অফ স্টক হয়ে গিয়েছিল।

Redmi Note 10 Pro এর দাম ও অফার

রেডমি নোট ১০ প্রো এর তিনটি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে। যেগুলি হল ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ স্টোরেজ। এদের দাম যথাক্রমে ১৫,৯৯৯ টাকা, ১৬,৯৯৯ টাকা ও ১৮,৯৯৯ টাকা। ফোনটি তিনটি কালারে উপলব্ধ – গ্লাসিয়ার ব্লু, ডার্ক নাইট ও ভিনটেজ ব্রোঞ্জ। ২

সেল উপলক্ষ্যে Mi সাইটে ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের ১,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। আবার Jio গ্রাহকরা ৩৪৯ টাকা রিচার্জে পাবে ১০,০০০ টাকা পর্যন্ত বেনিফিট।

Redmi Note 10 Pro এর বিকল্প

আপনি যদি রেডমি নোট ১০ প্রো এর বিকল্প খুঁজে থাকেন তাহলে Poco X3, Realme 7 Pro, Realme Narzo 30 Pro ফোনগুলির কোনো একটি বেছে নিতে পারেন।

Redmi Note 10 Pro এর স্পেসিফিকেশন

রেডমি নোট ১০ প্রো ফোনটি এসেছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে সহ। ডিসপ্লের প্রোটেকশনের জন্য আছে কর্নিং গরিলা গ্লাস ৫। এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। সাথে আছে এড্রেনো ৬১৮ জিপিইউ। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ ওএসে চলবে। 

সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল Samsung ISOCELL GW3 সেন্সর + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২এক্স জুম সহ ৫ মেগাপিক্সেল টেলিম্যাক্রো লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৫,০২০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য পাওয়া যাবে ইউএসবি টাইপ সি পোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥