আজ ফের কেনার সুযোগ Redmi Note 11 Pro+ 5G, দাম ও অফার দেখে নিন

Avatar

Published on:

চলতি মাসের শুরুতে ভারতে এসেছিল Redmi Note 11 Pro+ 5G। এরপর গত সপ্তাহে ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হয়। আজ ফের ফোনটি কেনা যাবে। ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে দুপুর ১২টায় ফোনটির সেল শুরু হবে। লঞ্চ অফার হিসেবে, ক্রেতারা ১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। Redmi Note 11 Pro+ 5G ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর।

Redmi Note 11 Pro+ 5G ফোনের ভারতে দাম ও সেল অফার

রেডমি নোট ১১ প্রো প্লাস ৫জি ফোনের ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম ২০,৯৯৯ টাকা। এছাড়া ফোনটির ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ২২,৯৯৯ টাকা ও ২৪,৯৯৯ টাকা।

সেল অফার হিসেবে, HDFC ব্যাংকের ক্রেডিট কার্ডধারীদের ১,০০০ টাকা ছাড় দেওয়া হবে। এছাড়া ফোনটি ইএমআই অপশনে কেনা যাবে। আবার প্রাইম মেম্বাররা ফোনটির উপর আকর্ষণীয় অফার পাবেন।

Redmi Note 11 Pro+ 5G স্পেসিফিকেশন ও ফিচার

রেডমি নোট ১১ প্রো প্লাস ৫জি ফোনের সামনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে, যার ব্রাইটনেস ১২০০ নিটস। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার কাট আউটের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

আবার রেডমি নোট ১১ প্রো প্লাস ৫জি ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৯ অ্যাপারচার সহ ১০৮ মেগাপিক্সেল Samsung HM2 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার।

পারফরম্যান্সের জন্য Redmi Note 11 Pro+ 5G ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১৩ কাস্টম স্কিনে রান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥