Redmi Note 12 এই বছরেই ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হচ্ছে, ২০ মিনিটে হবে ফুল চার্জ

Published on:

Redmi Note 12 Debut This Year

Redmi Note 12 নিয়ে চর্চা অব্যাহত। নয়া একটি রিপোর্টে দাবি করা হল যে, আসন্ন এই ফোনে ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকবে। পাশাপাশি ফোনটি স্ট্রেট এজ সহ আয়তকার ডিজাইনের সাথে আসবে বলে জানা গেছে। সেক্ষেত্রে মনে হচ্ছে ফোনটি Redmi Note 11 সিরিজের ডিজাইন সহ আসবে। এর আগে জানা গিয়েছিল এই ফোনে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে এবং ফোনটি চীনে এই বছর এবং গ্লোবাল মার্কেটে ২০২৩ সালের শুরুতে আসবে।

MyDrivers তাদের এই নয়া রিপোর্টে দাবি করেছে, রেডমি নোট ১২ ফোনটি দেখতে অনেকটাই রেডমি নোট ১১ সিরিজের মতো হবে। আপকামিং এই ফোনে ‘সার্প এজ’ সহ পাঞ্চ হোল কাট আউট দেখা যাবে, যার মধ্যে সেলফি ক্যামেরা উপস্থিত থাকবে।

এছাড়া রেডমি নোট ১২ ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা দেওয়া হবে। ফোনটির পিছনে মোট তিনটি ক্যামেরা সেন্সর থাকবে। অন্য দুটি সেন্সর হতে পারে ২ মেগাপিক্সেল ক্যামেরা ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। যদিও সেলফি ক্যামেরার রেজোলিউশন রিপোর্টে বলা হয়নি।

এর আগে জানা গিয়েছিল, Redmi Note 12 ফোনে থাকবে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। ফোনটি চলতি বছরেই চীনে লঞ্চ হবে এবং আগামী বছরের প্রথমদিকে বিশ্ব বাজারে আত্মপ্রকাশ করবে। এর বক্সে ইউএসবি টাইপ সি কেবল থাকবে এবং ফোনটি ২০ মিনিটে ফুল চার্জ হবে।

কিছুদিন আগেই Redmi Note 12 ইউরোপের EEC সার্টিফিকেশন সাইটের ছাড়পত্র লাভ করেছে। এই সিরিজের অধীনে শুরুতে তিনটি ফোন আসতে পারে – Redmi Note 12, Redmi Note 12 Pro, Redmi Note 12 Pro+।

সঙ্গে থাকুন ➥