HomeTech NewsJio-র দারুন প্ল্যান, মাসিক ৯০ জিবি ডেটা সহ আনলিমিটেড কল

Jio-র দারুন প্ল্যান, মাসিক ৯০ জিবি ডেটা সহ আনলিমিটেড কল

দেশের বৃহত্তম টেলিকম কোম্পানি এখন Reliance Jio। সস্তায় আকর্ষণীয় রিচার্জ প্ল্যান অফার করে সহজেই গ্রাহকদের মন জয় করেছে মুকেশ আম্বানির মালিকানাধীন টেলিকম কোম্পানিটি। জিও-র পোর্টফোলিওতে বিভিন্ন দামের প্রিপেড প্ল্যান উপলব্ধ, যেখানে গ্রাহকরা প্রত্যাশার চেয়ে বেশি ডেটা এবং আনলিমিটেড কলিং বেনিফিট পায়। আপনি যদি দৈনিক বেশি ডেটা ব্যবহার করেন তাহলে জিও-র পোর্টফোলিওতে আছে রোজ ৩ জিবি-র ডেটা প্ল্যান। আজ এই পোস্টে আমরা Reliance Jio-র দুটি প্ল্যানের বিষয়ে বলবো যেখানে মাসে ৯০ জিবি পর্যন্ত ইন্টারনেট ডেটা পাওয়া যাবে।

রিলায়েন্স জিও-র ৩৪৯ টাকার প্ল্যান

জিও-র ৩৪৯ টাকার এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে রোজ ৩ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাবেন গ্রাহকরা। এরসাথে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা আছে। এর পাশাপাশি জিও-র সমস্ত অ্যাপের অ্যাক্সেস পাওয়া যাবে।

রিলায়েন্স জিও-র ৪০১ টাকার প্ল্যান

রিলায়েন্স জিওর ৪০১ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে অর্থাৎ রোজ ৩ জিবি ডেটা সহ ৬ জিবি ডেটা এক্সট্রা পাওয়া যাবে। অর্থাৎ মোট মিলবে ৯০ জিবি ডেটা। এই প্ল্যানেও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সাথে প্রতিদিন ১০০ এসএমএস অফার করা হয়।

তবে ৪০১ টাকার প্ল্যানের মূল আকর্ষণ ১ বছরের জন্য Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন। আলাদভাবে এই সাবস্ক্রিপশন নিতে হলে ৩৯৯ টাকা ব্যয় করতে হত, যা জিও প্রায় বিনামূল্যে অফার করছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular