Jio Freedom Prepaid Plan: একদিনে ২৫ জিবি ডেটা ব্যবহারের সাথে মিলবে কলিং, এসএমএসের সুবিধা

Published on:

Reliance Jio Freedom Recharge: সস্তা এবং আকর্ষণীয় রিচার্জ প্ল্যান অফার করার ক্ষেত্রে Reliance Jio (রিলায়েন্স জিও)-এর জুড়ি মেলা বেশির ভাগ সময়েই মুশকিল। কারণ সংস্থাটি এমন সব দুর্দান্ত প্ল্যান ব্যবহার করতে দেয়, যা ইউজারদের জন্য খুব দরকারী প্রমাণিত হতে পারে। সেক্ষেত্রে আজ আমরা Jio-র এমন একটি প্ল্যানের কথা বলব যাতে চাইলে একদিনে ২৫ জিবি ডেটা উপভোগ করা যাবে, তাও কোনো লিমিট ছাড়াই। তাছাড়াও ৩০০ টাকার কম দামি এই প্ল্যানে ডেটা ছাড়াও আরও অনেক বেনিফিট পাওয়া যাবে। অবাক হলেন? তাহলে বলি এই প্ল্যানের সুবিধার মধ্যে একটু রহস্য আছে। কী সেই রহস্য? আর এই ৩০০ টাকার প্ল্যানের সুবিধা অসুবিধাই বা কী? আসুন খুঁটিনাটি জেনে নিই।

Reliance Jio-র ২৯৬ টাকার প্ল্যান

জিওর উল্লিখিত প্ল্যানটির দাম মাত্র ২৯৬ টাকা। এর বৈধতা পুরো ৩০ দিন এবং এই প্ল্যানে কোনো লিমিট ছাড়াই ২৫ জিবি ডেটা পাওয়া যায়। সেক্ষেত্রে রিচার্জে নির্দিষ্ট পরিমাণ ডেটা মেলায় ইউজাররা তা ইচ্ছেমত খরচা করতে পারবেন। এদিকে উক্ত ডেটার সুবিধা ছাড়াও ২৯৬ টাকার জিও প্ল্যানে আনলিমিটেড কলিং এবং রোজ ১০০টি করে এসএমএস মিলবে। এছাড়াও এটি Jio TV, Jio Cinema, Jio Security এবং Jio Cloud-এর সুবিধাও বিনামূল্যে উপভোগ করা যাবে।

অন্যান্য কোম্পানির এই মূল্যে কী অফার রয়েছে?

এই মুহূর্তে ৩০০ টাকার কাছাকাছি দামে ভারতী এয়ারটেল (Bharti Airtel) ২৯৯ টাকার একটি প্ল্যান সরবরাহ করে। এতে প্রতিদিন ১.৫ জিবি এবং একই সঙ্গে কলিং, নির্দিষ্ট এসএমএসের মত সুবিধা পাওয়া যায়। এর বৈধতা ২৮ দিন।

অন্যদিকে ভোডাফোন আইডিয়া (Vi)-এরও একটি ২৯৯ টাকা দামি প্ল্যান রয়েছে এয়ারটেল জিও প্ল্যানটির অনুরূপ ডেটা, কলিং, মেসেজিং এবং ভ্যালিডিটির সুবিধা দেয়। তবে এতে ‘উইকএন্ড ডেটা রোলওভার’, ‘বিঞ্জ অলনাইট’ ইত্যাদি অপশন থাকে।

সঙ্গে থাকুন ➥