Royal Enfield Meteor 350 তিনটি চমৎকার রঙে লঞ্চ হল, দেখতে এখন আরও সুন্দর

Published on:

Royal Enfield Meteor 350 নতুন রঙে আত্মপ্রকাশ করল। আজ রয়্যাল এনফিল্ড ভারতে তাদের এই ক্রুজার মোটরসাইকেল তিনটি চমৎকার কালার আপডেটের সঙ্গে লঞ্চের ঘোষণা করল। Meteor 350-এর এন্ট্রি লেভেল ফায়ারবল (Fireball) ট্রিম ব্লু ও ম্যাট গ্রিন পেইন্ট স্কিমে এসেছে। অন্য দিকে, Meteor 350-এর হাই-এন্ড সুপারনোভা (Supernova) ভ্যারিয়েন্ট রেড কালারে উপলব্ধ হবে। সংস্থা জানিয়েছে, আজ থেকেই তাদের সমস্ত ডিলারশিপে আপডেটেড Royal Enfield Meteor 350 পাওয়া যাবে।

Royal Enfield Meteor 350 Fireball

রয়্যাল এনফিল্ড মিটিওর ৩৫০ ফায়ারবলের ম্যাট গ্রিন অপশনে ফুয়েল ট্যাঙ্ক, সাইড প্যানেল স্টিকার, এবং অ্যালয় হুইলের রিম টেমের সঙ্গে ম্যাচ করে সবুজ রঙ দেওয়া হয়েছে। আর ব্লু ফায়ারবলের ক্ষেত্রে ফুয়েল ট্যাঙ্কে হলুদ ব্যাজিংয়ের সঙ্গে নীল রঙের গ্লসি ফিনিশ এবং তার সাথে সামঞ্জস্য রেখে সাইড প্যানেল স্টিকার এবং টায়ার রিম টেপে হলুদ রঙ করা হয়েছে। নয়া কালার অপশনগুলির দাম যথাক্রমে ২,০৫,৮৪৪ টাকা এবং ২,১১,৯২৪ টাকা (এক্স-শোরুম)‌।

Royal Enfield Meteor 350 Supernova

নতুন রয়্যাল এনফিল্ড মিটিওর ৩৫০ সুপারনোভার ফুয়েল ট্যাঙ্কে রিগাল রেড এবং ব্ল্যাক কালারের ডুয়েল ফিনিশ রয়েছে। সাইড প্যানেলগুলিও ওই রঙের সাথে ম্যাচ করা। এছাড়াও, মোটরসাইকেলটি রয়্যাল এনফিল্ডের ওয়েবসাইটে স্পেশ্যাল কালার ও অ্যাক্সেসরিজ দিয়ে কাস্টমাইজ করা যাবে লাল রঙে মিটিওর ৩৫০-এর নতুন দাম ২,২২,০৬১ টাকা (এক্স-শোরুম)।

Royal Enfield Meteor 350 অন্যান্য স্পেসিফিকেশন

নতুন কালার যোগ হওয়া ব্যতীত মিটিওরে কোনও আপডেট নেই। ২০২০ সালে লঞ্চ হওয়া এই ক্রুজার বাইক ইতিমধ্যেই বাজারে খুব জনপ্রিয় হয়েছে। এটাই রয়্যাল এনফিল্ডের নতুন প্রজন্মের জে প্ল্যাটফর্মের প্রথম মডেল।

রয়্যাল এনফিল্ড মিটিওর ৩৫০-এর সিঙ্গেল সিলিন্ডারযুক্ত ৩৪৯ সিসির ইঞ্জিন ২০.২ বিএইচপি ক্ষমতা এবং ২৭ এনএম টর্ক উৎপন্ন করে। টপ স্পিড ১১৫ কিমি/ঘন্টা। ক্লাসিক বাইক হলেও এতে নেভিগেশন সিস্টেম, সেমি-ডিজিটাল, কনসোল, এলইডি ডিআরএল, এবং ইউএসবি চার্জারের মতো মর্ডান ফিচার বর্তমান‌।

সঙ্গে থাকুন ➥