Samsung Galaxy A23 4G লঞ্চের দোরগোড়ায় দাঁড়িয়ে, লাইভ হল সাপোর্ট পেজ

Avatar

Published on:

Samsung Galaxy A23 4G শীঘ্রই বাজারে পা রাখতে পারে। কারণ এই ফোনের সাপোর্ট পেজ স্যামসাংয়ের রাশিয়ার ওয়েবসাইটে লাইভ হল। যদিও কোম্পানির তরফে এখন ফোনটির লঞ্চের তারিখ, দাম বা স্পেসিফিকেশন নিয়ে কিছু বলতে শোনা যায়নি। উল্লেখ্য Samsung Galaxy A23 4G কে ইতিমধ্যেই ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ বা এসআইজি (Bluetooth SIG) সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। আবার গত সপ্তাহে এই ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর সহ বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম, Geekbench-এ অন্তর্ভুক্ত হয়েছিল।

Samsung Galaxy A23 4G এর সাপোর্ট পেজ লাইভ হল

স্যামসাংয়ের রাশিয়ার ওয়েবসাইটের সাপোর্ট পেজে স্যামসাং গ্যালাক্সি এ২৩ ৪জি ফোনকে খুঁজে পাওয়া যায়।
এখানে ফোনটি SM-A235F/DSN‌ মডেল নম্বর সহ উপস্থিত হয়েছে। অর্থাৎ ফোনটি ডুয়েল সিমের সাথে আসবে। যদিও এছাড়া সাপোর্ট পেজ থেকে স্যামসাং গ্যালাক্সি এ২৩ ৪জি এর কোনো স্পেসিফিকেশন জানা যায়নি।

এদিকে‌‌ Samsung Galaxy A23 4G কে ব্লুটুথ এসআইজি সার্টিফিকেশন সাইটে SM-A235F/DSN, SM-A235F, SM-A235F/DS, SM-A235M, ও SM-A235M/DS মডেল নম্বর সহ দেখা গেছে। ফলে ফোনটি একাধিক ভ্যারিয়েন্টে আসবে। আবার এতে ব্লুটুথ ভি৫ কানেক্টিভিটি থাকবে।

এদিকে গিকবেঞ্চ থেকে সামনে এসেছে যে Samsung Galaxy A23 4G ৪ জিবি র‍্যাম সহ আসবে। আবার ফোনটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে। গিকবেঞ্চের সিঙ্গেল-কোর টেস্টে হ্যান্ডসেটটি ৩৮৪ পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে ১,৬১২ পয়েন্ট অর্জন করেছে। এছাড়া ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর দ্বারা চালিত হবে।

সঙ্গে থাকুন ➥