৮ হাজার টাকার কমে Samsung Galaxy A03 Core ভারতে লঞ্চ হল, রয়েছে শক্তিশালী ব্যাটারি

Avatar

Published on:

স্যামসাং আজ ভারতের বাজারে লঞ্চ করলো তাদের এন্ট্রি লেভেল বাজেট স্মার্টফোন Samsung Galaxy A03 Core, যার দাম রাখা হয়েছে ৮,০০০ টাকার কম। অর্থাৎ, স্বল্প মূল্যে চলনসই ফোন যারা চাইছেন তাদের জন্য এটি উপযুক্ত। Samsung Galaxy A03 Core ফোনে রয়েছে Unisoc SC9863A প্রসেসর ও ২ জিবির র‍্যাম। এছাড়া ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরার সাথে পাওয়া যাবে ফোনটি। আসুন জেনে নেওয়া যাক Samsung Galaxy A03 Core- এর দাম ও সমস্ত স্পেসিফিকেশন।

স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর- এর দাম ও লভ্যতা (Samsung Galaxy A03 Core Price in India and Availability)

স্যামসাং গ্যালাক্সি এ০৩‌ কোর ফোনের দাম রাখা হয়েছে ৭,৯৯৯ টাকা। এই মূল্য ফোনটির ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের। ফোনটি ব্ল্যাক ও ব্লু – দুটি কালার অপশনে পাওয়া যাবে। স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর ফোনটি স্যামসাংয়ের অফিশিয়াল অনলাইন স্টোরে উপলব্ধ। তারসাথে অন্যান্য অনলাইন ই-কমার্স সাইট ও অফলাইন স্টোরেও পাওয়া যাবে ফোনটি।

স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর- এর স্পেসিফিকেশন (Samsung Galaxy A03 Core Specification)

স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চির এইচডি+ (৭২০× ১,৬০০ পিক্সেল) পিএলএস টিএফটি এলসিডি ডিসপ্লে। এই ডিসপ্লের এসপেক্ট রেশিও হল ২০:৯। এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর ইউএনআইএসওসি এসসি৯৮৩৬এ প্রসেসর। ফোনটিতে পাওয়া যাবে ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ। তবে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১ টিবি অবধি স্টোরেজ সম্প্রসারণ করা যাবে। স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর স্মার্টফোনটি রান করবে অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) অপারেটিং সিস্টেমে

Samsung Galaxy A03 Core ফোনের ব্যাক প্যানেলে ফটোগ্রাফির জন্য উপস্থিত এফ/ ২.০ অ্যাপারচার লেন্স ও ৪× ডিজিট্যাল জুম সহ ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা সেন্সর ও ফোনের সামনে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য রয়েছে এফ/২.২ অ্যাপারচার লেন্স সহ ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য Samsung Galaxy A03 Core ফোনে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই স্মার্টফোনের পাওয়ার বাটন ও ভলিউম রকার্সটি দেখতে পাওয়া যাবে ফোনের ডানদিকে। স্যামসাংয়ের এই ডিভাইসটির কানেক্টিভিটি অপশনে সামিল আছে ৪ জি এলটিই, ২.৪ গিগাহার্টজ ব্যান্ড সহ ওয়াইফাই ৮০২.১১ বি/জি/এন, ওয়াইফাই ডিরেক্ট, ব্লুটুথ ভি৪.২, ৩.৫ মিমি হেডফোন জ্যাক, জিপিএস। এছাড়াও এই ফোনে রয়েছে, আক্সেলেরোমিটার, লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর।

সঙ্গে থাকুন ➥