Samsung Galaxy A12 দ্বিতীয়বার Exynos 850 প্রসেসরের সাথে লঞ্চ হল, জানুন দাম ও স্পেসিফিকেশন

Published on:

নতুন প্রসেসরের সাথে ভারতে ফের একবার লঞ্চ হল Samsung Galaxy A12। চলতি বছরের ফেব্রুয়ারিতে MediaTek Helio P35 প্রসেসর সহযোগে ফোনটি প্রথমবার এদেশে পা রেখেছিল। আজ স্যামসাং তাদের Exynos 850 প্রসেসরে সজ্জ্বিত করে Galaxy A12 পুনরায় ভারতে লঞ্চ করেছে। প্রসেসর ছাড়া নতুন Samsung Galaxy A12-এর হার্ডওয়্যারে কোনোপ্রকার পরিবর্তন হয়নি। সেইসঙ্গে নতুন কোনো ফিচারও যোগ হয়নি।

Samsung Galaxy A12 স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ১২ ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস টিএফটি ডিসপ্লে। ইনফিনিটি ভি ডিজাইনের এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং এসপেক্ট রেশিও ২০:৯। ফোনটি কোম্পানির নিজস্ব এক্সিনস ৮৫০ প্রসেসর সহ এসেছে। স্যামসাং গ্যালাক্সি এ১২ ফোনটি ৪ জিবি ও ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজের সাথে পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য স্যামসাং গ্যালাক্সি এ১২-এর পিছনে চারটি ক্যামেরা রয়েছে। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে৷

পাওয়ার ব্যাকআপের জন্য Samsung Galaxy A12 ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ানইউ ৩.১ কাস্টম ওস-এ চলবে।

Samsung Galaxy A12 দাম

ভারতে স্যামসাং গ্যালাক্সি এ১২-এর দাম শুরু হয়েছে ১৩ হাজার ৯৯৯ টাকা থেকে। এটি ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজের দাম৷ আবার ফোনটির ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে ১৬ হাজার ৪৯৯ টাকায়।স্যামসাং গ্যালাক্সি এ১২ আগের মতোই ব্ল্যাক, হোয়াইট ও রেড কালার অপশনে কেনা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥