২০ হাজার টাকার কমে ৫ টি ক্যামেরা ও বড় ব্যাটারি সহ ভারতে এল Samsung Galaxy A21s

Avatar

Published on:

কথা মতো আজ ভারতে লঞ্চ হল Samsung Galaxy A21s। এই ফোনটি মিড রেঞ্জে ভারতে এসেছে। গতমাসে এই ফোনকে ইউরোপের বেশ কিছু দেশে লঞ্চ করা হয়েছিল। স্যামসাং গ্যালাক্সি এ২১এস বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৫ ইঞ্চি ডিসপ্লে ও কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটি কালো, সাদা, নীল ও লাল রঙে পাওয়া যাবে। আসুন Samsung Galaxy A21s এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Samsung Galaxy A21s দাম ও উপলব্ধতা :

ভারতে স্যামসাং গ্যালাক্সি এ২১এস দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে এসেছে। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১৬,৪৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৮,৪৯৯ টাকা। এই ফোনটি ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে। এছাড়াও কোম্পানির ওয়েবসাইট Samsung.com ও অফলাইনেও পাওয়া যাবে।

Samsung Galaxy A21s স্পেসিফিকেশন :

Samsung Galaxy A21s ডিজাইন অনেকটাই গ্যালাক্সি এ২১ এর মতো। ফোনটিতে পাবেন ৬.৫ ইঞ্চি AMOLED ইনফিনিটি O এইচডি প্লাস ডিসপ্লে। এর আসপেক্ট রেশিও ২০:৯ এবং পিক্সেল রেজুলেশন ৭২০x১৬০০। গ্যালাক্সি এ২১এস এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। এই ফোনে ২.০ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর দেওয়া হয়েছে। ফোনটি ৪ জিবি ও ৬ জিবি র‌্যামের সাথে এসেছে। আবার এতে পাওয়া যাবে ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। সিকিউরিটির জন্য এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে।

ফটোগ্রাফির জন্য এতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল, এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এই ফোনের সামনে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। অপারেটিং সিস্টেমের কথা বললে ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক OneUI ২.০ এ চলে। এই ফোনে ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। সাউন্ডের জন্য এতে ডলবি অ্যাটমাস সাপোর্ট পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥