পকেটসই দামে ভারতে আসছে Samsung Galaxy A42 5G এবং Galaxy M42 5G

Avatar

Published on:

Galaxy M ও Galaxy A সিরিজের অধীনে স্যামসাং (Samsung) এখনও পর্যন্ত বেশ কয়েকটি স্মার্টফোন ভারতে লঞ্চ করে ফেলেছে। অতি সম্প্রতি এই দুই সিরিজের লেটেস্ট ফোন হিসেবে স্যামসাং এদেশে এসেছে Galaxy A52 ও Galaxy A72 লঞ্চ করেছে। তবে খুব শীঘ্রই গ্যালাক্সি এ ও গ্যালাক্সি এম সিরিজের আরও দুটি হ্যান্ডসেট ভারতে আসতে চলেছে, যাদের নাম Samsung Galaxy A42 5G এবং Galaxy M42 5G।

আসলে স্যামসাং গ্যালাক্সি এ৪২ ৫জি ও গ্যালাক্সি এম৪২ ৫জি ফোন দুটিকে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) এর ওয়েবসাইটে স্পট করা হয়েছে৷ সেখানে গ্যালাক্সি এম৪২ ৫জি-র মডেল নম্বর দেখা গেছে SM-M426B/DS (DS- Dual Sim) ও গ্যালাক্সি এ৪২ ৫জি-র মডেল নম্বর SM-A42B/DS৷ বিআইএস এর লিস্টিং ফোন দুটির খুব তাড়াতাড়িই লঞ্চের দিকে ইঙ্গিত করছে।

উল্লেখ্য, পূর্বে স্যামসাং গ্যালাক্সি এম৪২ ৫জি কে অন্যান্য সার্টিফিকেশন সাইটেও দেখা গিয়েছে। Galaxy M42 5G ভারতে Samsung এর গ্যালাক্সি এম সিরিজের প্রথম ৫জি স্মার্টফোন হবে। এই ফোনটিতে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ও ৬০০০ এমএএইচ ব্যাটারি দেখা যাবে।

অন্যদিকে Samsung Galaxy A42 5G ইতিমধ্যেই লঞ্চ হয়েছে। এই ফোনে আছে ৬.৬ ইঞ্চি ইনফিনিটি ইউ সুপার অ্যামোলেড ডিসপ্লে, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯০ প্রসেসর, অ্যান্ড্রয়েড ১০ সিস্টেম, ৪ জিবি র‌্যাম।

দুটিফোনই মিড রেঞ্জে ভারতে আসবে। এখন দেখার কোম্পানির তরফে কবে ফোন দুটির ভারতে লঞ্চের তারিখ জানানো হয়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥