মুড়ি মুড়কির মত বিক্রি হচ্ছে Samsung Galaxy M12, আপনি কিনেছেন?

Avatar

Published on:

Samsung গত মাসে ভারতে তাদের বাজেট ফোন Galaxy M12 লঞ্চ করেছিল। গত ১৮ মার্চ Amazon থেকে এর সেল শুরু হয়। এরই মধ্যে ই-কমার্স সাইটটির সেরা বিক্রিত প্রোডাক্টের তালিকায় ঠাঁই পেলো ফোনটি। ফলে বলার অপেক্ষা রাখেনা স্যামসাং গ্যালাক্সি এম১২ ক্রেতাদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। আসলে এই ফোনে আছে ৬,০০০ এমএএইচের পাওয়ারফুল ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেলের দুর্দান্ত কোয়াড ক্যামেরা ও ফাস্ট অক্টা কোর প্রসেসর। এই কারণগুলির জন্যই Samsung Galaxy M12 এর এত চাহিদা বলে আমাদের অনুমান।

এছাড়াও দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি গ্যালাক্সি এম১২ এর জন্য ICICI ব্যাংকের সাথে হাত মিলিয়েছে। ফলে এই ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ১,০০০ টাকা ডিসকাউন্টে ফোনটি কিনতে পারবেন। জানিয়ে রাখি ভারতে Samsung Galaxy M12 দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায়। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১০,৯৯৯ টাকা। আবার ১৩,৪৯৯ টাকা দাম রাখা হয়েছে এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের।

স্পেসিফিকেশনের কথা বললে স্যামসাং গ্যালাক্সি এম১২ ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) টিএফটি এলসিডি সহ এসেছে। আবার এই ফোনে আছে Mali G76 জিপিইউ সহ ২.০ গিগাহার্টজ অক্টা কোর এক্সিনস ৮৫০ প্রসেসর। ফোনটিতে মাইক্রোএসডি কার্ড স্লট আছে, যার মাধ্যমে ১ টিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড One UI সিস্টেমে চলে। সিকিউরিটির জন্য এতে আছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy M12 ফোনের পিছনে চারটি ক্যামেরা বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনে আছে  ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥