Samsung Galaxy M32 5G কোয়াড ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল, জানুন দাম ও ফিচার

Avatar

Published on:

ঘোষণা মতোই ভারতে লঞ্চ হল Samsung Galaxy M32 5G। মিড রেঞ্জে আসা এই ফোনটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার এতে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১২টি 5G ব্যান্ড সাপোর্ট ও স্যামসাং নক্স সিকিউরিটি। এছাড়া Samsung Galaxy M32 5G ফোনের চারপাশে হালকা বেজেল দেখা যাবে এবং পিছনে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। আসুন Samsung Galaxy M32 5G এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Samsung Galaxy M32 5G এর দাম ও অফার

স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ৫জি এর ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ২০,৯৯৯ টাকা। আবার এর ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের মূল্য ২২,৯৯৯ টাকা। ফোনটি সিলেট ব্ল্যাক ও স্কাই ব্লু কালারে পাওয়া যাবে।

আগামী ২ সেপ্টেম্বর থেকে স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ৫জি এর সেল শুরু হবে। ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড থাকলে ফোনটি কেনার সময় ২,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে।

Samsung Galaxy M32 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ৫জি স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ানইউআই ৩.১ কাস্টম ওস-এ চলবে। এই ফোনে রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১,৬০০ পিক্সেল) TFT ইনফিনিটি-ভি ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ। স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ৫জি ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ আরও বাড়ানো যাবে।

Samsung Galaxy M32 5G ফোনের ব্যাক প্যানেলে চারটি ক্যামেরা দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স (এফ/২.২ অ্যাপারচার), ৫ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার (এফ/২.৪ অ্যাপারচার) ও ২ মেগাপিক্সেল লাইভ ফোকাস লেন্স। আর সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে আছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Samsung Galaxy M32 5G নক্স সিকিউরিটি (Knox Security) সহ এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই স্মার্টফোনে, ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥