Samsung Galaxy M52 5G দুর্দান্ত পারফরম্যান্স দিতে অনন্য ফিচারের সাথে লঞ্চ হল, দাম জেনে নিন

Updated on:

Samsung Galaxy M52 5G আজ ঘোষণা মতোই ভারতে লঞ্চ হল। কয়েকদিন আগেই পোল্যান্ডের ওয়েবসাইটে স্পেসিফিকেশন সহ এই ফোনকে দেখা গিয়েছিল। এটি মিড রেঞ্জ 5G ফোন হিসেবে বাজারে আত্মপ্রকাশ করেছে। Samsung Galaxy M52 5G ফোনটি আসন্ন Amazon Great Indian Festival সেলে বিশেষ অফারের সাথে পাওয়া যাবে। এই ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের সুপার অ্যামোলেড ডিসপ্লে। আবার ফোনটি ১১টি 5G ব্যান্ড সাপোর্ট, স্লিম বিল্ড (৭.৪মিমি থিকনেস) ও ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সহ এসেছে। আসুন Samsung Galaxy M52 5G এর দাম ও সমস্ত স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Samsung Galaxy M52 5G দাম ও সেলের তারিখ

স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ২৯,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম পড়বে ৩১,৯৯৯ টাকা। তবে Amazon Great Indian Festival সেলে ফোনটির দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপর ৩,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। অর্থাৎ, ভ্যারিয়েন্ট দুটি যথাক্রমে ২৬,৯৯৯ টাকায় ও ২৮,৯৯৯ টাকায় কেনা যাবে। এছাড়া HDFC ব্যাংকের কার্ডধারীরা ১০ শতাংশ অতিরিক্ত ছাড় পাবেন। শুধু তাই নয়, ১,০০০ টাকা শপিং কুপন, প্রাইম মেম্বারদের ছ’মাসের স্ক্রিন রিপ্লেসমেন্ট ও ন’মাসের নো কস্ট ইএমআই অফার দেওয়া হবে।

আগামী ৩ অক্টোবর থেকে Amazon, Samsung.com, ও বিভিন্ন রিটেল স্টোরের মাধ্যমে স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনটির সেল শুরু হবে। ফোনটি দুটি কালারে বেছে নেওয়া যাবে – ব্লেজিং ব্ল্যাক ও আইসি ব্লু।

ভারতে Samsung Galaxy M52 5G এর সাথে iQOO Z5 5G, Realme GT Master Edition প্রভৃতি ফোনের প্রতিদ্বন্দ্বীতা হবে।

Samsung Galaxy M52 5G স্পেসিফিকেশন, ফিচার

স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনে রয়েছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড প্লাস পাঞ্চ-হোল ডিসপ্লে, যা ২০:৯ এসপেক্ট রেশিও ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ডুয়েল সিমের এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর। স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ৮ জিবি পর্যন্ত র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy M52 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (এফ/১.৮ অ্যাপারচার), ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স (এফ/২.২ অ্যাপারচার) ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স (এফ/২.৪ অ্যাপারচার)। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Samsung Galaxy M52 5G ফোনে উপস্থিত ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ফুল চার্জে ৪৮ ঘন্টা টক টাইম ও ২০ ঘন্টা ভিডিও প্লেব্যাক টাইম দেবে। সিকিউরিটির জন্য ফোনে পাওয়া যাবে সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

কানেক্টিভিটি অপশনের মধ্যে এই ফোনে রয়েছে 5G, 4G LTE, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই ৩.১ কাস্টম স্কিনে রান করবে। এই ফোনের ওজন ১৭৩ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥