২১ হাজার টাকা দাম কমলো Samsung Galaxy S10 এর, সুযোগ হাতছাড়া করবেন না

Published on:

আপনি যদি সস্তায় কোনো ফ্ল্যাগশিপ ফোন খোঁজ করে থাকেন তাহলে আপনার জন্য সুখবর। কারণ Samsung Galaxy S10 ফোনটি আপনি ২১,০০০ টাকা সস্তায় কিনতে পারবেন। Amazon India ওয়েবসাইটে এই ফোনের দাম ৭১,০০০ টাকা থেকে কমিয়ে ৪৯,৯৯৯ টাকা করা হয়েছে। এই ফোনের সাথে সরাসরি মোকাবিলা হবে iPhone XS এর। গ্যালাক্সি এস ১০ ফোনটি দুর্দান্ত লুক ও প্রিমিয়াম ফিচারের সাথে এসেছে।

Samsung Galaxy S10 ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম অ্যামাজন ইন্ডিয়া তে ৪৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এরসাথে ৯ মাসের নো কস্ট ইএমআই অফারেও ফোনটি কেনা যাবে। আবার কোম্পানির নিজস্ব ওয়েবসাইটে এই ফোনটি পাবেন ৫৭,৮০০ টাকায়। ফোনটি কালো, নীল ও সাদা রঙে পাওয়া যাবে।

Samsung Galaxy S10 স্পেসিফিকেশন :

Samsung Galaxy S10 এ রয়েছে ১৯:৯ আসপেক্ট রেশিও যুক্ত ও গোরিলা গ্লাসের সুরক্ষা বিশিষ্ট ৬.১ ইঞ্চির ডায়নামিক অ্যামোলেড মাল্টি টাচ ডিসপ্লে। ফোনটি চলে ১.৯ গিগাহার্ৎজ ক্ষমতা বিশিষ্ট স্যামসাং এক্সিনস ৯৮২০ অক্টা-কোর প্রসেসরের দ্বারা। এ স্মার্টফোনটিতে আপনারা পাবেন ৮ জিবি র‌্যাম ও ১২৮/৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ। রিয়ার ক্যামেরা সেটআপ এই ফোনটির অন্যতম প্রধান একটি আকর্ষণ।

স্মার্টফোনটিতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এর প্রধানটি ১২ মেগাপিক্সেলের(এফ/১.৫), দ্বিতীয়টি ১২ মেগাপিক্সেলের (এফ/২.৪), এবং তৃতীয়টি ১৬ মেগাপিক্সেলের (এফ/২.২)। এ ক্যামেরাগুলি দ্বারা লো লাইট ফটোগ্রাফি খুব ভালো হবে, সাথে অসাধারণ পোর্ট্রেট মোডও আছে। এছাড়াও এই ক্যামেরাতে ফেজ ডিটেকশন অটো ফোকাস পদ্ধতিও আছে। ফোনটির সামনে ১০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা আছে। সামনের ক্যামেরায় অটোফোকাস সেন্সর থাকবে।

Samsung Galaxy S10 তে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ান ইউআই ২.১। এই ফোনে পাবেন একটি ৩,৪০০ এমএএইচ এর লিথিয়াম আয়ন ব্যাটারি। এই ফোনে ওয়্যারলেস চার্জিং ব্যবস্থা সাপোর্ট করে। এই নতুন স্মার্টফোনটি একটি ডুয়েল সিম ডিভাইস, যেখানে ডুয়াল ৪জি ভোল্টি সাপোর্ট করে । সিকিউরিটির জন্য এখানে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥