সস্তায় আসবে Samsung Galaxy S20 Lite, নাম হতে পারে ফ্যান এডিশন

Avatar

Published on:

কয়েকদিন আগেই জানা গিয়েছিল যে দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং আগামী অক্টোবর মাসে Samsung Galaxy Note 20 সিরিজ লঞ্চ করবে। তবে ওইসময় কোম্পানি সস্তায় এবছরের শুরুতে আনা Samsung Galaxy S20 এর Lite ভার্সন ও লঞ্চ করতে পারে বলে খবর সামনে এসেছে। এই ফোনটি ফ্যানদের অনুরোধে আনার জন্য এর নাম হতে পারে Galaxy S20 Fan Edition। এই ফোনে S পেন সাপোর্ট থাকতে পারে।

দক্ষিণ কোরিয়ার সংবাদ সংস্থা ইটিউনিউজ থেকে এই তথ্য দেওয়া হয়েছে। তাদের প্রতিবেদন অনুসারে স্যামসাং গ্যালাক্সি এস ২০ এর লাইট ভার্সনকে অক্টোবর মাসে লঞ্চ করা হতে পারে। যার দুটি নাম থাকতে পারে, যথা Galaxy S20 Fan Edition বা Galaxy S20 Pen Edition।

Samsung Galaxy S20 Lite এর সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন :

বলে দেওয়ার প্রয়োজন নেই যে, লাইট ভার্সন হওয়ায় স্যামসাং গ্যালাক্সি এস২০ লাইট এর দাম কম হবে। ফোনটি ৪০,০০০ টাকার রেঞ্জে আসতে পারে। যদিও দাম কিছুটা কম হওয়ায় ভাবার দরকার নেই যে ফোনটি খারাপ ফিচারের সাথে আসবে। এটি অ্যান্ড্রয়েড ১০ বেসড স্মার্টফোন হবে। এখানে আপনি স্ন্যাপড্রাগন ৮০০ সিরিজের প্রসেসর পাবেন (কিছু মার্কেটের জন্য এক্সিনস চিপসেট ব্যবহার হতে পারে)।

এছাড়াও এতে এস পেন সাপোর্ট করবে। ফোনে সবচেয়ে কম ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে। এছাড়াও দেওয়া হবে ৮ জিবি পর্যন্ত র‌্যাম। ফোনটি ৪,০০০ এমএএইচ এর পাশাপাশি ক্ষমতাযুক্ত ব্যাটারির সাথে আসতে পারে। এতে ফাস্ট চার্জিং প্রযুক্তি ব্যবহার হবে। এই ফোন সম্পর্কে পরবর্তীতে অন্যান্য ফিচার ফাঁস হলে আমরা নিশ্চই আপনাদেরকে জানাবো।

সঙ্গে থাকুন ➥