Homeবিশাল ব্যাটারির সাথে আজ ভারতীয় বাজারে আসছে Samsung Galaxy Tab S6 Lite

বিশাল ব্যাটারির সাথে আজ ভারতীয় বাজারে আসছে Samsung Galaxy Tab S6 Lite

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung আজ ভারতে Galaxy Tab S6 Lite লঞ্চ করতে চলেছে। গতকাল কোম্পানি তাদের টুইটার অ্যাকাউন্ট থেকে এই ট্যাবলেটের লঞ্চের কথা জানিয়েছেন। Samsung India টুইটে একটি ভিডিও শেয়ার করে বলেছেন, আর একদিন বাকি। আজ একটি অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে একে ভারতের বাজারে আনা হবে। এই ট্যাবলেটটি কে কিছুদিন আগে ইন্দোনেশিয়ায় লঞ্চ করা হয়েছিল। এই ফোনটি Amazon India থেকে কিনতে পারবেন। আজ দুপুর ২ টো থেকে একে প্রি-অর্ডার করা যাবে।

আপনাকে জানিয়ে রাখি স্যামসাং এই তাদের Galaxy Tab S6 Lite কে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ইন্দোনেশিয়ায় লঞ্চ করেছিল। যেগুলি হলো ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। যদিও দুটি ভ্যারিয়েন্টের দাম এখনও অজানা। আসুন Samsung Galaxy Tab S6 Lite এর স্পেসিফিকেশন জেনে নিই।

Samsung Galaxy Tab S6 Lite স্পেসিফিকেশন :

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস ৬ লাইট ১০.৪ ইঞ্চি টিএফটি ডিসপ্লের সাথে এসেছে। এই ডিসপ্লের রেজুলেশন ১২০০ x ২০০০ পিক্সেল। এতে অক্টা কোর প্রসেসর দেওয়া হয়েছে। ট্যাবলেটটি ৬ জিবি র‌্যামের সাথে এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১ টিবি বাড়ানো যাবে। এটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক ওয়ানইউআই ২.০ অপারেটিং সিস্টেমে চলে। পাওয়ারের জন্য এখানে ৭,০৪০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে এই ফোনের পিছনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। যেখানে অটো ফোকাস ফিচার যুক্ত। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এখানে পাবেন ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। কানেক্টিভিটির জন্য এখানে ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, ইউএসবি টাইপ সি পোর্ট আছে। ভালো সাউন্ডের জন্য Dolby Atmos সাপোর্ট আছে।

RELATED ARTICLES

Most Popular