HomeTech Newsঅর্ধেক দামে 1.5 টনের এই পাঁচটি AC, ব্যাঙ্ক অফারে আরও 7500 টাকা ছাড়

অর্ধেক দামে 1.5 টনের এই পাঁচটি AC, ব্যাঙ্ক অফারে আরও 7500 টাকা ছাড়

গ্রীষ্মের উত্তাপ এখন চরমে! প্রচন্ড তাপপ্রবাহ এবং আর্দ্রতার কারণে মানুষের অবস্থা ভীষণ শোচনীয়। এই কারণে এখন অনেকেই Air Conditioner বা AC কেনার কথা ভেবে থাকেন। তবে দামের কারণে অনেকেই AC কিনতে পারেন না। যদিও সেই সকল ক্রেতাদের জন্যই Vijay Sales নিয়ে এসেছে দুর্দান্ত সুযোগ। আসলে এই রিটেল সাইটে বিভিন্ন ধরনের AC পাওয়া যাবে প্রায় অর্ধেক দামে। এই প্রতিবেদনে আমরা Vijay Sales-এ অফারের সাথে উপলব্ধ ৫টি ব্র্যান্ডেড AC মডেলের কথা জানাবো।

১ : Sansui 1.5 Ton 3 Star Inverter Split AC (JSP183SI24A1, White)-

Sansui-এর এই এসিটির দাম ৫৭,৯৯০ টাকা। কিন্তু এটি এখন Vijay Sales-এ ৫০ শতাংশ ছাড় সহ ২৮,৯৯০ টাকায় উপলব্ধ। অর্থাৎ, এটি আপনি কিনতে পারবেন আসল দামের থেকে ২৯,০০০ টাকা কমে। এছাড়াও, আপনি প্রতি মাসে ১,৪০৫ টাকা ইএমআই দিয়েও নিজের করে নিতে পারবেন এই AC-টি। আবার ওয়ান কার্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেন করলে পাবেন ৭,৫০০ টাকা পর্যন্ত ছাড়। তাছাড়া, অন্যান্য ব্যাঙ্ক কার্ডেও দেওয়া হচ্ছে নানান অফার, যেগুলি আপনি ওয়েবসাইটে গিয়ে চেক করে নিতে পারবেন। উল্লেখ্য, এই এসিতে সেল্ফ ক্লিন এবং সেলফ ডায়গনিসের মতো ফিচার উপস্থিত।

২ : Voltas 1.5 Ton 5 Star Inverter Split AC with 100% Copper (185V Vectra Prism) –

এই এসিটির এমআরপি ৭৫,৯৯০ টাকা। কিন্তু, এটি এখন ৫০ শতাংশ ডিসকাউন্ট সহ ৩৭,৯৯০ টাকায় পাওয়া যাবে। অর্থাৎ আপনি এটি কিনতে পারবেন আসল দামের তুলনায় ৩৮,০০০ টাকা কমে। আবার ওয়ান কার্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে পাওয়া যাবে ৭,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়াও, ১,৮৪২ টাকা মাসিক কিস্তির মাধ্যমেও আপনি এটি কিনে ফেলতে পারবেন। এই AC-তে আছে স্লিপ মোড, সুপার ড্রাই, টার্বো কুলিং এবং অ্যান্টি মাইক্রো বিয়াল এয়ার ফিল্ট্রেশনের মত একাধিক ফিচার।

৩ : LG 1 ton 3 star AI dual Inverter Split AC with TS q12 ynxe 2024 Model

LG-র এই এসিটির প্রকৃত মূল্য ৬৭,৯৯০ টাকা, যেটি এখন মাত্র ৩৪,৯৯০ টাকায় কেনার সুযোগ পাওয়া যাচ্ছে। অর্থাৎ ৪৯ শতাংশ ছাড় সহ এই গ্যাজেটটি প্রকৃত মূল্যের চেয়ে ৩৩,০০০ টাকার কমে কেনার সুযোগ দিচ্ছে Vijay Sales। অন্যান্য এসিগুলির মতোই এতেও ওয়ান কার্ড ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের জন্য থাকছে ৭,৫০০ টাকা ডিসকাউন্ট। এছাড়া এর সাথে মিলছে ১,৬৯৬ টাকার মাসিক ইএমআই-এর সুবিধা।

৪ : Voltas 1.5 Ton 3 Star Inverter 4-in-1 Adjustable Split AC (183V Vectra P) 2023 Model –

লঞ্চের সময় Voltas-এর এই এসির ধার্য মূল্য ছিল ৬৪,৯৯০ টাকা। কিন্তু এখন ৫১ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্টের পর এটি ৩১,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। অর্থাৎ, আপনি এই AC-টি পেয়ে যাবেন প্রকৃত মূল্যের চেয়ে ৩৩,০০০ টাকা কমে। আবার, যাদের পক্ষে এককালীন এতগুলো টাকা খরচ করা সম্ভব নয়, তারাও এখন ১,৫৫১ টাকার মাসিক কিস্তি দিয়ে কিনে ফেলতে পারেন এটি। এছাড়া ওয়ান কার্ড ক্রেডিট কার্ড হোল্ডাররা ইএমআই লেনদেনে পেতে পারেন ৭,৫০০ টাকা পর্যন্ত ছাড়।

৫ : LG 1.5 Ton (5 Star, AI + Dual Inverter) Smart Wi-Fi Split AC (TS-Q19AWZE) 2024 Model –

এই এসিটির এমআরপি ৯১,৯৯০ টাকা হলেও অফারের সময় এটি পাওয়া যাচ্ছে ৪৫,০০০ টাকা কমে। আসলে, Vijay Sales-এ ৪৯ শতাংশ ছাড়ের পর LG-র এই AC-টি আপনি কিনতে পারবেন ৪৬,৯৯০ টাকায়। আবার, আপনি চাইলে প্রত্যেক মাসে ২,২৭৮ টাকা কিস্তি দিয়েও এই এসিটি কেনার সুযোগ পাবেন। এছাড়া যদি ওয়ান কার্ড ক্রেডিট কার্ডের মাধ্যমেই লেনদেন করেন, তাহলে পাবেন ৭,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট।

RELATED ARTICLES

আরও পড়ুন