HomeTech Newsঅবিশ্বাস্য, অর্ধেক দামে ৫৫ ইঞ্চির Smart TV বাড়ি আনার সুযোগ দিচ্ছে Flipkart

অবিশ্বাস্য, অর্ধেক দামে ৫৫ ইঞ্চির Smart TV বাড়ি আনার সুযোগ দিচ্ছে Flipkart

ঘরে বসেই সিনেমা হলের মতো আমেজ পাওয়ার জন্য অনেকেই একটি বড়ো ডিসপ্লে যুক্ত স্মার্টটিভি কেনার আকাঙ্খা রাখেন। যদিও বড়ো ডিসপ্লে প্যানেল ও অ্যাডভ্যান্স ফিচারের সাথে আসা স্মার্টটিভির দাম অত্যাধিক বেশি হওয়ায়, অনেকের এই স্বপ্ন অধরাই থেকে যায়। তবে এখন আপনার এই স্বপ্ন পূরণের পথে বাজেট আর বাঁধা হয়ে দাঁড়াবে না। কারণ, TCL মালিকাধীন iFFALCON সম্প্রতি ই-কমার্স সাইট Flipkart -এর সাথে হাত মিলিয়ে এমন একটি বিশেষ অফারের ঘোষণা করেছে, যার দৌলতে ৫৫ ইঞ্চির স্মার্টটিভি এখন ৫০ ইঞ্চির টেলিভিশনের দামে কিনে নেওয়া যাবে। হ্যাঁ ঠিকই পড়েছেন! iFFALCON তাদের 55K61 মডেল নম্বর যুক্ত ৫৫ ইঞ্চির অ্যান্ড্রয়েড স্মার্টটিভিটি ৫২% ডিসকাউন্টের সাথে ফ্লিপকার্টে বিক্রি করছে। ফলে টিভিটি কিনতে এখন ৩৫,০০০ টাকারও কম খরচ করতে হবে। আসুন টিভিটির‌ ফিচার ও দাম জেনে নেওয়া যাক।

55 inch iFFALCON by TCL Ultra HD (4K) LED Smart Android TV (55K61)

iFFALCON -এর এই স্মার্টটিভিতে, ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং মাইক্রো ডিমিং টেকনোলজি সহ একটি ৫৫ ইঞ্চির আলট্রা এইচডি (৩,৮৪০x২,১৬০ পিক্সেল) 4K ডিসপ্লে দেখা যাবে। টিভি স্ক্রিনে দেখানো ছবি বা ভিডিওর কালার ও কোয়ালিটিকে উন্নত করতে, এই ডিসপ্লেতে HDR 10 এবং 4K আপস্কেলিং টেকনোলজির সাপোর্ট পাওয়া যাবে। উক্ত iFFALCON মডেলটি, বিল্ট-ইন ক্রোমকাস্ট এবং গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে। এই অ্যান্ড্রয়েড টিভিতে, ইউটিউব, নেটফ্লিক্স, ডিজনি+হটস্টারের মতো অ্যাপগুলি চালনো যাবে। অন্যদিকে, অডিও ফ্রন্টের কথা বললে, এটি ২৪ ওয়াট সাউন্ড আউটপুট অফার করবে। সাথে, স্মার্ট ভলিউম, ডলবি অডিও -এর মতো ফিচারও সামিল থাকছে এই স্মার্টটিভিতে।

দাম : আগেই বলেছি ৫৫ ইঞ্চি স্ক্রিন সাইজের সাথে আসা এই iFFALCON স্মার্টটিভিটি এখন ৫০ ইঞ্চি ডিসপ্লে যুক্ত টেলিভিশনের দামে বিক্রি হচ্ছে। এই স্মার্টটিভির ওপর সীমিত সময়ের জন্য ৫২% ছাড় দেওয়া হচ্ছে। ফলে এখন এই টিভিটি কিনতে ক্রেতাদের ৭০,৯৯০ টাকার পরিবর্তে মাত্র ৩৩,৯৯৯ টাকা ব্যয় করতে হবে।

৩৫,০০০ টাকার কমে উপলব্ধ ৫০ ইঞ্চি স্মার্টটিভি

50 inch Hisense A71FUltra HD (4K) LED Smart Android TV (50A71F) : ৫০ ইঞ্চি ডিসপ্লে যুক্ত এই স্মার্টটিভির বিক্রয় মূল্য iFFALCON স্মার্টটিভির ন্যায় ৩৩,৯৯৯ টাকা।

50 inch Mi 4X Ultra HD (4K) LED Smart Android TV : শাওমির এই ৫০ ইঞ্চির এলইডি স্মার্টটিভিকে ভারতে ৩৪,৯৯৯ টাকায় পাওয়া যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

আরও পড়ুন