৩২ ইঞ্চি স্ক্রিনের সাথে Sony লঞ্চ করল নতুন টিভি, থাকছে গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্টও

Avatar

Published on:

বেশ কিছুটা সময় নিষ্ক্রিয় থাকার পর গতকালের ভার্চুয়াল ইভেন্টে তিনটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে Sony। তবে রাত পেরোতেই সামনে এসেছে আরো চমক! আসলে, জনপ্রিয় জাপান ভিত্তিক ব্র্যান্ডটি আজ ভারতের বাজারে 32W830 নামে একটি অ্যান্ড্রয়েড স্মার্টটিভি চালু করেছে, যাতে গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট, HLG ফরম্যাট এবং HDR 10-এর সাপোর্ট রয়েছে। তবে ৩২ ইঞ্চি আকারের এই LED টিভিটির দাম তুলনামূলকভাবে বেশ কিছুটা ব্যয়বহুল বলেই বিবেচিত হচ্ছে। আসুন, দেরি না করে এই Sony 32W830 টিভিটির বিশেষত্ব বা লভ্যতা সম্পর্কিত যাবতীয় তথ্য জেনে নিই।

Sony 32W830 Smart Android LED TV-র স্পেসিফিকেশন

প্রথমেই বলে রাখি, এই নতুন স্মার্ট LED টিভিটি Sony-র স্মার্টটিভি পরিসরের অন্যান্য টিভিগুলির মতই অ্যান্ড্রয়েডের একটি অনির্দিষ্ট সংস্করণে চলে। আবার এই টিভিতে গুগল অ্যাসিস্ট্যান্টের সুবিধাও অন্তর্ভুক্ত রয়েছে, ফলে ইউজাররা ভয়েস রিমোটের মাধ্যমে টিভি বা স্মার্ট স্পিকারে হ্যান্ডস-ফ্রি নিয়ন্ত্রণ পাবেন। এছাড়া এই ৩২ ইঞ্চির টিভিতে ১,৩৩৬×৭৬৮ পিক্সেলের ডিসপ্লে রেজোলিউশন রয়েছে এবং সামঞ্জস্যপূর্ণ ডিভাইসগুলি থেকে কাস্টিংয়ের জন্য অন্তর্নির্মিত আছে গুগল ক্রোমকাস্ট। তবে, HLG এবং HDR 10 সাপোর্ট থাকলেও এই টিভিটি আসলে HD-Ready টিভি এবং এতে ৬০ হার্টজ পর্যন্ত ফুল-এইচডি সিগন্যালের সমর্থন পাওয়া যাবে। সেক্ষেত্রে এত কিছু ফিচার থাকা সত্ত্বেও এটি Realme স্মার্টটিভির মত আউটপুট প্রদর্শন করতে সক্ষম হবেনা বলেই মনে করা হচ্ছে।

অন্যান্য ফিচারের কথা বললে, এই টিভিটিতে তিনটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট, ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক এবং ওয়্যারলেস অডিও সংযোগের জন্য ব্লুটুথ ৪.২ প্রযুক্তি বর্তমান। তাছাড়া HDMI ARC সমর্থিত এই টিভিতে ২০ ওয়াটের স্টেরিও স্পিকার সিস্টেম দিয়েছে নির্মাতা সংস্থা। শুধু তাই নয়, অ্যাপ্লিকেশন ডেটার জন্য এতে থাকছে ১৬ জিবির ইন্টারনাল স্টোরেজ এবং সনির X-Reality Pro পিকচার প্রসেসিং প্রযুক্তি।

Sony 32W830 Smart Android LED TV-র দাম এবং প্রাপ্যতা

Sony-র এই নতুন ৩২ ইঞ্চি টিভিটির দাম ধার্য করা হয়েছে ৩১,৯০০ টাকা, যা বাজারে উপলব্ধ এই সাইজের অন্যান্য টিভিগুলির তুলনায় অনেকটাই বেশি। আজ অর্থাৎ ১৫ই এপ্রিল থেকেই এটি সংস্থার প্রধান অনলাইন এবং অফলাইন রিটেলারদের পাশাপাশি, সনি সেন্টার এক্সক্লুসিভ স্টোরসহ বিভিন্ন ডিস্ট্রিবিউশন চ্যানেলগুলির মাধ্যমে বিক্রি হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥