Sony Bravia 8K সিরিজের সবচেয়ে দামি টিভি ভারতে লঞ্চ হল, রয়েছে দশটি স্পিকার

Published on:

উৎসবের মরসুমে ভারতের বাজারে নতুন Bravia (ব্রাভিয়া) সিরিজের টিভি লঞ্চ করল জনপ্রিয় মাল্টি ন্যাশনাল ব্র্যান্ড Sony (সোনি)। নতুন এই স্মার্ট টিভিটির নাম রাখা হয়েছে Sony Bravia XR Master Series 85Z9J 8K LED TV (সোনি ব্রাভিয়া এক্সআর মাস্টার সিরিজ ৮৫জেড৯জে ৮কে এলইডি টিভি)। এটি হাই রেজোলিউশন, অ্যান্ড্রয়েড টিভি সফ্টওয়্যার, সনি এক্সআর কগনিটিভ প্রসেসর সহ এসেছে। তবে প্রিমিয়াম সেগমেন্টে আসা এই টিভিটির দাম আম আদমির জন্য অনেকটাই ব্যয়বহুল হিসেবে বিবেচিত হবে। আসুন নতুন Sony 85Z9J TV-এর মূল্য বা ফিচার জেনে নিই।

Sony Bravia XR Master Series 85Z9J 8K LED TV-র দাম, প্রাপ্যতা

সদ্য লঞ্চ হওয়া সোনি ব্রাভিয়া ৮৫জেড৯জে টিভির দাম রাখা হয়েছে ১২,৯৯,৯৯০ টাকা। এটি কোম্পানির প্রোডাক্ট পোর্টফোলিওর সবচেয়ে দামি টিভি যা সোনির রিটেল স্টোর, অনলাইন স্টোর, দেশের বিভিন্ন ইলেকট্রনিক্স স্টোর এবং নির্বাচিত ই-কমার্স পোর্টালের মাধ্যমে বিক্রি হবে।

Sony Bravia XR Master Series 85Z9J LED TV-এর স্পেসিফিকেশন

সোনি ব্রাভিয়া ৮৫জেড৯জে টিভিতে ৭,৬৮০×৪,৩২০ পিক্সেল রেজোলিউশনের এলইডি স্ক্রিন রয়েছে, যা এইচডিআর এবং ডলবি ভিশন ফরম্যাট সাপোর্ট করে। এর রিফ্রেশ রেট ১২০ হার্টজ। টিভিটি গুগল টিভি ইন্টারফেসের সাথে এবং অ্যান্ড্রয়েড টিভি ওএসে চলে। এতে গুগল ক্রোমকাস্ট এবং অ্যাপল এয়ারপ্লে সাপোর্ট করবে। তাছাড়া এটি সোনির এক্সআর কগনিটিভ প্রসেসর দ্বারা চালিত। সোনি ব্রাভিয়া ৮৫জেড৯জে টিভিতে পাওয়া যাবে ১৬ জিবি অনবোর্ড স্টোরেজ ও গুগল প্লে স্টোর অ্যাক্সেস।

অডিও আউটপুটের কথা বললে, এই নতুন টিভিতে ৮৫ ওয়াট ক্যাপাসিটির দশটি স্পিকার দেওয়া হয়েছে, যার মধ্যে বিদ্যমান রয়েছে দুটি মিড-রেঞ্জ ড্রাইভার, চারটি টুইটার এবং চারটি সাবউফার। এছাড়াও এতে ডলবি অ্যাটমস অডিও ফিচার মিলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥