দুর্দান্ত সাউন্ড কোয়ালিটির সাথে আসছে Sony-র নতুন ওয়্যারলেস ইয়ারবাডস

Avatar

Published on:

কনজ্যুমার ইলেকট্রনিক্স জায়ান্ট Sony তাদের নতুন Wireless Earbuds নিয়ে এসেছে মার্কেটে। সম্প্রতি পাওয়া একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে, আগামী ২৪ জুন তারিখে এই নতুন অডিও ডিভাইসটি লঞ্চ করা হবে। ইতিমধ্যেই ইন্টারনেটে এই লঞ্চ ইভেন্টের পোস্টার রিলিজ হয়ে গিয়েছে। এই নতুন ইয়ারবাড লঞ্চ করে Sony এই মার্কেটের বিভিন্ন বড় কোম্পানি যেমন শাওমি, রিয়েলমি, জবরা, জেবিএল এর মত কোম্পানির সঙ্গে করা টক্কর দেওয়ার চেষ্টা করছে।

টুইটারে এই লঞ্চ ইভেন্টের একটি পোস্টার সম্প্রতি লঞ্চ করা হয়েছে। কোম্পানি নতুন প্রোডাক্টের সঙ্গে একটি নতুন হ্যাশট্যাগ নিয়ে এসেছে #BootYourVibes। যদিও এই পোস্টার থেকে এই ইয়ারবাডের কোনরকম মডেল নম্বর আমরা জানতে পারিনি। তবে আমরা এটা দেখতে পাচ্ছি যে এই ইয়ারফোন ডিম্বাকৃতি এবং এর রং নীল। তবে এখনো অব্দি আমরা সম্পূর্ণ ইয়ারবাডের আকৃতি জানতে পারিনি অথবা এর চার্জিং কেস কিরকম দেখতে তাও আমরা জানি না।

একটি নতুন রিপোর্টে জানা গিয়েছে যে এই নতুন মডেলের নাম হতে পারে, Sony WF-1000M3 । এছাড়া আমরা জানতে পেরেছি যে কোম্পানি এই ইয়ারফোনটিকে ১০,০০০ টাকার রেঞ্জে লঞ্চ করবে। আমরা আশা করছি আর কিছুদিনের মধ্যে এই নতুন ইয়ারবাডের ব্যাপারে আমরা সমস্ত তথ্য পেয়ে যাব। এবং এই নতুন ইয়ারবাড লোয়ার এন্ড মার্কেটে বড় বড় ব্র্যান্ডগুলোর সঙ্গে কড়া প্রতিযোগিতা করতে সক্ষম হবে।

কিছুদিন আগেই কোম্পানি ভারতে ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোন লঞ্চ করেছিল। নতুন এই ওয়্যারলেস ইয়ারফোনের নাম Sony WI-SP510 । এর দাম ৪,৯৯৯ টাকা। সনি ডব্লিউআই- এসপি৫১০ এর প্রধান প্রধান ফিচারের কথা বললে এতে আইপিএক্স৫ ওয়াটার রেসিস্টেন্স, ১৫ ঘন্টার ব্যাটারি লাইফ পাওয়া যায়।

সঙ্গে থাকুন ➥