সিনেমা দেখার স্বাদ বদলে দেবে, লঞ্চ হল Soundcore Infini সাউন্ডবার

Avatar

Published on:

ইয়ারফোনের পাশাপাশি এবার চাইনিজ অ্যাক্সেসরিজ ব্র্যান্ড Soundcore, ভারতীয় বাজারে Infini নামের একটি নতুন সাউন্ডবার লঞ্চ করল। এই নতুন সাউন্ডবারটি ২.১ স্টিরিও স্পিকার সেটআপ, দু’টি ৩ ইঞ্চির সাবউফার, দু’টি ২.৫ ইঞ্চির ট্যুইটারের সাথে এসেছে। সংস্থার তরফে জানানো হয়েছে, Soundcore Infini দুর্দান্ত মানের বেস সাউন্ড সহ ১০০ ওয়াট RMS আউটপুট দিতে সক্ষম। বিশেষ করে আপনি যা শুনছেন বা দেখছেন সেই অনুযায়ী এতে তিনটি মোড পেয়ে যাবেন- মুভি, মিউজিক এবং ডায়লগ। আসুন এবার Soundcore Infini সাউন্ডবারটির দাম, লভ্যতা ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Soundcore Infini দাম ও লভ্যতা

Soundcore Infini সাউন্ডবারটির দাম রাখা হয়েছে ৯,৯৯৯ টাকা। এটিকে ফ্লিপকার্ট থেকে ক্রয় করা যাবে। উল্লেখ্য, অ্যামেরিকান এক্সপ্রেস কার্ড এবং ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহারে যথাক্রমে ১০ ও ৫ শতাংশ ছাড় পাওয়া যাবে এটি কেনার সময়। সাউন্ডবারটি শুধুমাত্র কালো রঙে উপলব্ধ।

Soundcore Infini স্পেসিফিকেশন

নতুন ইনফিনি সাউন্ডবারটি দু’টি ৩ ইঞ্চির সাবউফার, ২.১ স্টিরিও স্পিকার সেটআপ, দু’টি ২.৫ ইঞ্চির ট্যুইটারের সাথে এসেছে। এতে পাওয়া যাবে ১০০ ওয়াট RMS আউটপুট। সাউন্ডবারটিতে তার ও তারবিহীন কানেক্টিভিটির সুবিধা রয়েছে।

আগেই বলেছি, এতে মুভি, মিউজিক এবং ডায়লগ তিনটি মোড রয়েছে। ফলে আপনি যা শুনছেন বা দেখছেন সেই অনুযায়ী মোড বদলে নিতে পারবেন। সাউন্ডকোর জানিয়েছে, নতুন এই সাউন্ডবারটি উন্নতমানের বেস আপ প্রযুক্তির সাথে এসেছে।

Soundcore Infini কে ব্লুটুথের মাধ্যমে কানেক্ট করা যায়, যার রেঞ্জ ১০ মিটার। এছাড়া এটি অপটিক্যাল, ডিজিট্যাল কোঅ্যাক্সিয়াল এবং একটি ৩.৫মিমি জ্যাকের মাধ্যমে টিভির সঙ্গে সংযুক্ত করা যায়। সাউন্ডবারের গায়ে কয়েকটি বোতাম রয়েছে, সেগুলি দিয়ে অথবা রিমোটের দ্বারা এটিকে নিয়ন্ত্রণ করা সম্ভব। সংস্থা আরও জানিয়েছে, নতুন এই সাউন্ডবারটি টিভি, স্মার্টফোন, ট্যাবলেট, পিসি এবং ল্যাপটপের সাথে সামঞ্জস্যপূর্ণ।

সঙ্গে থাকুন ➥