Sunny Leone Viral Admit Card: কনস্টেবল নিয়োগের পরীক্ষায় বসছেন সানি লিওন? অ্যাডমিট কার্ডের ছবি ভাইরাল

Avatar

Published on:

Sunny Leone Viral Admit Card

উত্তরপ্রদেশ কনস্টেবল নিয়োগের পরীক্ষা দিচ্ছেন বলিউড অভিনেত্রী সানি লিওন? ভাইরাল হওয়া একটি ভিডিও দেখলে আপনার মনেও এই প্রশ্ন জাগতে পারে।‌ আসলে উত্তরপ্রদেশ পুলিশ নিয়োগ পরীক্ষার অ্যাডমিট কার্ডে সানি লিওনের নাম ও ছবি দেখা গেছে, আর এই অ্যাডমিট কার্ডের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এখানে রেজিস্ট্রেশন ও রোল নম্বর অন্য প্রার্থীর থাকলেও, ছবি ও নাম সানি লিওনের ব্যবহার করা হয়েছে।

জানা গেছে, ভাইরাল হওয়া অ্যাডমিট কার্ডটি মাহোবা জেলার রাগৌলিয়া বুজুর্গ গ্রামের বাসিন্দা ধর্মেন্দ্র কুমারের। ৩৯ সেকেন্ডের এই ভিডিওতে প্রার্থী বলেছেন তিনি সঠিকভাবেই ফর্ম পূরণ করেছিলেন। কিন্তু কি কারণে তার নাম ও ছবি পরিবর্তন করা হল তা তিনি বুঝতে পারছেন না।

ভিডিওতে ওই ব্যক্তিকে যখন প্রশ্ন করা হয়, আপনি কীভাবে সানি লিওন হয়ে উঠলেন তখন ওই ব্যক্তি জানান, তিনি যখন ফর্ম পূরণ করেছিলেন তখন তাতে তার ছবি ছিল, কিন্তু অ্যাডমিট কার্ডে কীভাবে বদলে গেল তা তিনি বুঝতে পারছেন না। এমন পরিস্থিতিতে এই অ্যাডমিট কার্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করেছে, যা দেখে অনেকেই বেশ আনন্দ পাচ্ছেন। এই ভিডিওতে মজার মজার মন্তব্যও করেছেন অনেকে।

@GaurangBhardwa1 নামের একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ শেয়ার করা হয়েছে। ভিডিওটি শেয়ার করার সময় ক্যাপশনে লেখা হয়েছে, ‘ইউপি নেক্সট লেভেল… এই ভিডিওটি এখনও পর্যন্ত ৬ লাখের বেশি মানুষ দেখেছেন, লাইক পড়েছে ৬ হাজারের বেশি মানুষের।

সঙ্গে থাকুন ➥