Tata Motors Year-End Offers: এই মাসে 40 হাজার টাকা পর্যন্ত ছাড়ে টাটার গাড়ি কেনার সুযোগ

Avatar

Published on:

বিভিন্ন মডেলের যাত্রী গাড়ির (প্যাসেঞ্জার কার) উপর বিশেষ অফারের ঘোষণা করল টাটা মোটর্স (Tata Motors)। নগদ ছাড়, লয়্যালটি ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ বোনাস — সব মিলিয়ে ৪০ হাজার টাকা পর্যন্ত লাভ হতে পারে গ্রাহকদের। অফারটি ৩১ ডিসেম্বর পর্যন্ত বৈধ। এলাকা ও ভ্যারিয়েন্ট অনুযায়ী অফার থেকে প্রাপ্ত সুযোগ-সুবিধার পরিমাণ ভিন্ন হতে পারে।

টাটার এন্ট্রি লেভেল হ্যাচব্যাক Tiago কিনলে পাওয়া যাবে ১০ হাজার টাকা নগদ ছাড় এবং ২০ হাজার টাকা এক্সচেঞ্জ বোনাস। তবে XT এবং XT (O) ভ্যারিয়েন্টের ক্ষেত্রে এক্সচেঞ্জ বোনাসের পরিমাণ ১৫,০০০ টাকা বেঁধে দেওয়া হয়েছে৷ অন্য দিকে, Tigor কমপ্যাক্ট সেডান গাড়ির সঙ্গে মিলছে ১৫ হাজার টাকা এক্সচেঞ্জ বেনিফিট এবং ১০ হাজার টাকা ক্যাশ ডিসকাউন্ট।

Nexon কম্প্যাক্ট এসইউভি গাড়ির ডিজেল ভ্যারিয়েন্টের Dark Edition রেঞ্জ ছাড়া প্রতিটি মডেলের উপর ১৫ হাজার টাকা এক্সচেঞ্জ বোনাস উপলব্ধ। Harrier মডেলটির Dark Range-এর উপর ২০ হাজার টাকা এক্সচেঞ্জ বোনাস হিসেবে পাওয়ার সুযোগ রয়েছে। আবার অন্যান্য ভ্যারিয়েন্টগুলি কিনলে ৪০ হাজার টাকা পর্যন্ত ছাড় মিলতে পারে। একই ভাবে Gold Edition ব্যতীত Safari এসইউভি গাড়ি ক্রয় করলে সর্বোচ্চ ৪০ হাজার টাকা এক্সচেঞ্জ বোনাস হিসেবে পাওয়া যাবে।

উল্লেখ্য, Tata Altroz এর উপর এ মাসে কোনও ছাড়ের ঘোষণা করা হয়নি। সম্প্রতি এই হ্যাচব্যাক গাড়ির একটি নতুন XE+ ট্রিম লঞ্চ হয়েছিল, যার দাম শুরু হচ্ছে ৬.৩৪ লক্ষ টাকা থেকে।

সঙ্গে থাকুন ➥