HomeTech Newsদৈনিক ২.৫০ টাকা খরচে Tata Sky Music দিচ্ছে মনের মত গান শোনা...

দৈনিক ২.৫০ টাকা খরচে Tata Sky Music দিচ্ছে মনের মত গান শোনা ও ডাউনলোডের সুবিধা

Tata Sky তার গ্রাহকদের উদ্ভাবনী পরিষেবা সরবরাহ করার জন্য বিপুলভাবে জনপ্রিয়। সংস্থার Binge পরিষেবাটি এর জ্বলন্ত উদাহরণ, সংস্থাটি কেবলমাত্র যে গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে কোনো সার্ভিস অফার করে তা নয়, গ্রাহকরা যাতে সস্তায় সেই পরিষেবাটি পেতে পারেন সেদিকেও তারা যথেষ্ট পরিমাণে লক্ষ্য রাখে। সংস্থাটি ব্যবহারকারীদের প্রচুর বিনোদনমূলক পরিষেবা (entertainment service) সরবরাহ করে। সেই পরিষেবাগুলির মধ্যে একটি হল এর মিউজিক সার্ভিস। আগে Tata Sky, Tata Sky Music এবং Tata Sky Music+ নামক দুটি মিউজিক পরিষেবা অফার করত। কিন্তু এখন, সংস্থাটি একটি নতুন পুনর্গঠিত মিউজিক সার্ভিস চালু করার কথা ঘোষণা করেছে, যা Tata Sky Music এবং Tata Sky Music+ উভয়ের সেরা অংশগুলিকে একীভূত (integrate) করবে। সংস্থার পুনর্গঠিত মিউজিক সার্ভিসটির নাম হবে Tata Sky Music।

নতুন এই মিউজিক পরিষেবাটির সাবস্ক্রিপশন নেওয়ার অন্যতম সেরা সুবিধা হল, ইউজাররা অ্যাড-ফ্রি এক্সপেরিয়েন্স পাবেন। এছাড়া আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় হল, ব্যবহারকারীরা তাদের স্মার্টফোন ও টিভি উভয় ক্ষেত্রেই Tata Sky Music সার্ভিস অ্যাক্সেস করতে পারেন। এটি Tata Sky-এর একটি দুর্দান্ত অফার কারণ এর জন্য প্রতিদিন মাত্র ২.৫০ টাকা খরচ পড়বে, অর্থাৎ মাসিক ৭৫ টাকা লাগবে।

Tata Sky Music-এ ইউজাররা ২০টি বিভিন্ন অডিও স্টেশন এবং ৫টি ভিডিও স্টেশন থেকে গান স্ট্রিম করতে পারবেন। আঞ্চলিক, আন্তর্জাতিক, গজল, ভক্তিমূলক, হিন্দুস্তানি সহ বিভিন্ন ধরনের মিউজিক এখানে উপলব্ধ থাকবে। এক্ষেত্রে জানিয়ে রাখা ভালো যে, ব্যবহারকারীরা যদি তাদের স্মার্টফোনের মাধ্যমে পরিষেবাটি অ্যাক্সেস করেন তবে তারা অফলাইনে শোনার জন্য গানগুলি ডাউনলোডও করতে পারবেন। অফলাইন ডাউনলোডের কোনো সীমা নেই, তাই ব্যবহারকারীরা যত চান তত ডাউনলোড করতে পারেন।

এটি অন্যান্য একাধিক মিউজিক প্ল্যাটফর্মের তুলনায় অনেক সস্তা এবং তাদের চেয়ে বেশি কনটেন্ট প্রদান করে। Tata Sky Music একটি পরিবারের জন্যও আদর্শ কারণ এটি একটি ৩৬০ ডিগ্রি সাশ্রয়ী মূল্যের ফ্যামিলি প্ল্যান অফার করে। স্মার্টফোনে এই সার্ভিসটি ব্যবহার করার জন্য, ইউজাররা তাদের Android এবং iOS উভয় ডিভাইসেই Tata Sky Mobile অ্যাপটি ডাউনলোড করতে পারেন। যে সকল গ্রাহকরা ইতিমধ্যেই Tata Sky Music এবং Tata Sky Music+-এ সাবস্ক্রাইব করেছেন, তাদের স্বয়ংক্রিয়ভাবে পুনর্গঠিত পরিষেবায় আপগ্রেড করা হবে। Tata Sky Music সাবস্ক্রাইব করা ইউজাররা বিনামূল্যে Hungama Music Pro সাবস্ক্রিপশন পাবেন। যারা জানেন না তাদের বলে রাখি, Hungama Music Pro-এর জন্য প্রতি মাসে ৯৯ টাকা ব্যয় করতে হয়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular