Tecno LE7 লং লাস্টিং ৭০০০ এমএএইচ ব্যাটারি সহ লঞ্চ হচ্ছে

Published on:

আগামী ৯ এপ্রিল ভারতে লঞ্চ হবে Tecno Spark 7। এই ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। তবে এছাড়াও কোম্পানিটি আরও একটি ফোনের ওপর কাজ করছে, যার মডেল নম্বর Tecno LE7। সম্প্রতি এই ফোনকে আমেরিকার FCC সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। জানা গেছে টেকনো এলই৭, ৭,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। এর আগে আমরা Samsung Galaxy M51 এবং Galaxy F62 ফোনেও একই ব্যাটারি ক্যাপাসিটি দেখেছিলাম।

যাইহোক, এফসিসি সার্টিফিকেশন সাইট Tecno LE7 এর রিয়ার ডিজাইনের স্কেচ সামনে এনেছে। ফোনটির পিছনে আয়তকার ক্যামেরা সেটআপ থাকবে। ক্যামেরা সেন্সরের নিচে থাকতে পারে এলইডি ফ্ল্যাশ। অনুমান করা হচ্ছে ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আসবে। আবার ব্যাক প্যানেলের মাঝবরাবর কোম্পানির ব্র্যান্ডিং দেখা যেতে পারে।

এছাড়াও এফসিসি থেকে জানা গেছে টেকনো এলই৭ ফোনটি ৬,৮৫০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। যেহেতু এফসিসি তে রেটেড ক্যাপাসিটি উল্লেখ থাকে, তাই ব্যাটারিটির টিপিক্যাল ভ্যালু ৭,০০০ এমএএএইচ হওয়া উচিত। এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে বলে সার্টিফিকেশন সাইট নিশ্চিত করেছে।

Tecno LE7 সম্পর্কে এছাড়া আর কোনো তথ্য সামনে আসেনি। তবে আশা করা যায় শীঘ্রই এই ফোনের নাম জানা যাবে। ফোনটি মিড রেঞ্জে আসবে বলে আমাদের অনুমান।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥