Tecno Pop 5S ডুয়েল ক্যামেরার সাথে লঞ্চ হল, দাম ৮,০০০ টাকার কাছাকাছি

Avatar

Published on:

টেকনো মেক্সিকোর বাজারে লঞ্চ করলো তাদের পপ সিরিজের নতুন স্মার্টফোন Tecno Pop 5S। এই নতুন টেকনো ফোনে রয়েছে ইউনিসক এসসি৯৮৬৩২ই (Unisoc SC98632E) প্রসেসর, ২ জিবি র‍্যাম, ৫ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ডুয়েল ক্যামেরা ইউনিট ও ৩,০২০ এমএএইচ ব্যাটারি। প্রসঙ্গত গত মাসে, চীনা সংস্থাটি পপ ব্র্যান্ডের অধীনে Tecno Pop 5, Pop 5 Pro এবং Pop 5X- এই তিনটি এন্ট্রি-লেভেল স্মার্টফোন বাজারে লঞ্চ করে। আসুন Tecno Pop 5S ফোনের দাম ও সকল স্পেসিফিকেশনগুলি জেনে নেওয়া যাক।

টেকনো পপ ৫এস- এর দাম (Tecno Pop 5S Price)

মেক্সিকোর বাজারে টেকনো পপ ৫এস ফোনের দাম রাখা হয়েছে ২,২৩৯ মেক্সিকান পেসো (আনুমানিক ৮,১০০ টাকা) এবং ফোনটি পার্পল ও গ্রিন – এই দুটি কালার অপশনে বাজারে উপলব্ধ।

টেকনো পপ ৫এস- এর স্পেসিফিকেশন (Tecno Pop 5S Specifications)

টেকনো পপ ৫এস ফোনে ৫.৭ ইঞ্চির এইচডি+ (৭২০ × ১,৫২০ পিক্সেল) এলসিডি টিয়ারড্রপ নচ ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লেটি ৮৪ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও অফার করে। নিরাপত্তার জন্য এই ডিভাইসে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অনুপস্থিত থাকলেও, ফেস আনলক ফিচারটি বর্তমান। এছাড়া এই ফোনের নিম্নাংশের বেজেলটি তিন ধারের বেজেলের থেকে অপেক্ষাকৃত পুরু।

Tecno Pop 5S ফোনের ব্যাক প্যানেলে ডুয়েল ক্যামেরা ইউনিটে ৫ মেগাপিক্সলের প্রাইমারি ক্যামেরার সাথে একটি এআই (AI) লেন্স এবং এলইডি ফ্ল্যাশ যুক্ত রয়েছে। এছাড়া সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে এলইডি ফ্ল্যাশ সহ ২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ডিজাইনের প্রসঙ্গে বললে, Tecno Pop 5S ফোনের পেছনের শেলে একটি আকর্ষণীয় ডুয়েল-টোন ফিনিশ দেখতে পাওয়া যাবে। ডিভাইসের পিছনে একটি স্পিকার গ্রিলও দেওয়া হয়েছে।

Tecno Pop 5S ফোনটি ইউনিসক এসসি৯৮৬৩২ই কোয়াড-কোর প্রসেসর দ্বারা চালিত হয়, যার ক্লকস্পিড ১.৪ গিগাহার্টজ। এই ডিভাইসটি ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ সহ মেক্সিকোর বাজারে এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই ফোনে দেওয়া হয়েছে ৩,০২০ এমএএইচ ব্যাটারি, যা একটি মাইক্রোইউএসবি পোর্টের মাধ্যমে চার্জ করা যায়। এতে ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক রয়েছে এবং এই ফোনের কানেক্টিভিটি অপশনে শামিল রয়েছে, ডুয়েল ৪জি ভিওএলটিই, ওয়াইফাই ৮০২.১১ বি/জি/এন এবং ব্লুটুথ ৪.২। Tecno Pop 5S- এর পরিমাপ ১৪৮ x ৭২.৩ x ৯.৯ মিলিমিটার এবং ওজন ১৬০ গ্রাম।

সঙ্গে থাকুন ➥