ফিচারে ঠাসা Tecno Spark 7 Pro সস্তায় ভারতে লঞ্চ হল, কবে থেকে কিনতে পারবেন জানুন

Avatar

Published on:

প্রত্যাশামতোই আজ ভারতে লঞ্চ হল Tecno Spark 7 Pro। গত মাসেই এই ফোনটি গ্লোবাল মার্কেটে পা রেখেছিল। বাজেট রেঞ্জে আসা টেকনো স্পার্ক ৭ প্রো ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের বড় ডিসপ্লে আছে। এছাড়া এই ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ৫০০০ এমএএইচ ব্যাটারি। আসুন Tecno Spark 7 Pro এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Tecno Spark 7 Pro এর দাম

ভারতে টেকনো স্পার্ক ৭ প্রো এর দাম শুরু হয়েছে ৯,৯৯৯ টাকা থেকে। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আবার এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ পাওয়া যাবে ১০,৯৯৯ টাকায়। ফোনটি আল্পস ব্লু, স্প্রুস গ্রিন, এবং ম্যাগনেট ব্ল্যাক কালারে এসেছে। আগামী ২৮ মে Amazon থেকে Tecno Spark 7 Pro কেনা যাবে।

Tecno Spark 7 এর স্পেসিফিকেশন

টেকনো স্পার্ক ৭ প্রো অ্যান্ড্রয়েড ১১ বেসড হাইওএস ৭.৫ কাস্টম ওএস সহ চলবে। এই ফোনে আছে ৬.৬ ইঞ্চি এইচডি প্লাস ৭২০ x ১৬০০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্টজ, আসপেক্ট রেশিও ২০:৯, স্ক্রিন টু বডি রেশিও ৮৯ শতাংশ। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর। সাথে রয়েছে মালি জি৫২ জিপিইউ। ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ আরও বাড়ানো যাবে।

Tecno Spark 7 Pro ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এর সাথে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও এআই লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।

সিকিউরিটির জন্য ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। কানেক্টিভিটির জন্য এতে আছে ডুয়েল সিম, 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, ইউএসবি পোর্ট ও ৩.৫ মিমি অডিও জ্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥