BS6 ভার্সনে ফিরছে Triumph Speed Twin, নতুন গ্রাফিক্সের সাথে থাকবে এই ফিচার

Avatar

Published on:

ব্রিটিশ প্রিমিয়াম টু হুইলার ব্র্যান্ড Triumph (ট্রায়াম্ফ) ভারতে আরও একটা মোটরসাইকেল লঞ্চের প্রস্তুতি শুরু করেছে। Speed Twin-এর BS6 মডেলটি Triumph ভারতে তার ওয়েবসাইটে অর্ন্তভুক্ত করেছে, যা বাইকটির আসন্ন লঞ্চের দিকে ইঙ্গিত দিয়েছে।

দাম ছাড়া, Triumph Speed Twin-এর যাবতীয় স্পেসিফিকেশন ভারতে কোম্পানির ওয়েবসাইট থেকে জানা গেছে। এদেশে Triumph, মোটরসাইকেলটি সিঙ্গল ভ্যারিয়েন্ট এবং তিনটি পেইন্ট অপশনে লঞ্চ করবে৷ কালার অপশনগুলি হল – জেট ব্ল্যাক, রেড হপার এবং ম্যাট স্ট্রোম গ্রে।

ইন্টারন্যাশনাল মডেলের মতো Speed Twin-এর ভারতীয় মডেলেও একইরকম মেকানিক্যাল স্পেসিফিকেশন থাকবে। সুতরাং, মোটরসাইকেলটি 1200cc-র প্যারালাল টুইন, লিকুইড কুল্ড ইঞ্জিনে চলবে যা 7,250rpm গতিতে 96.8bhp পাওয়ার এবং 4,250rpm গতিতে 112nm টর্ক উৎপন্ন করতে পারবে। বাইকে ছ’টি গিয়ার থাকবে।

স্টাইলিং আপগ্রেডের মধ্যে নতুন গ্রাফিক্স, অ্যানোডাইজড হেডলাইট মাউন্ট, নতুন মাডগার্ড মাউন্ট, 12-স্পোক অ্যালয় হুইল দেখা যাবে। নতুন পরিবেশবিধি মেনে মেকানিক্যাল আপগ্রেড করার পাশাপাশি Triumph Speed Twin উন্নততর হার্ডওয়্যার পেয়েছে৷ যেমন – 43mm Marzocchi আপসাইড-ডাউন ফ্রন্ট ফোর্কস এবং Brembo M50 ক্যালিপার্স।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥