TVS: 2021-এর জানুয়ারির তুলনায় গত মাসে বিপুল বিক্রি কমল টিভিএস-এর

Published on:

বছরের প্রথম মাস অর্থাৎ জানুয়ারি শেষ হতেই দেশের অটোমোবাইল সংস্থাগুলির বিক্রিবাটার পরিসংখ্যান একে একে সামনে আসছে। কোথাও দেখা যাচ্ছে বিক্রির নিরিখে গত বছরের জানুয়ারির চেয়ে গত মাসে কোনও সংস্থা এগিয়ে রয়েছে, তবে সেই তুলনায় এর উল্টো ঘটনার নিদর্শন বেশি। যেমন ভারতীয় টু-হুইলার প্রস্তুতকারী TVS Motor Company। সংস্থাটির লাভ-ক্ষতির হিসেব এবার প্রকাশ্যে এল।

যেখানে দেখা গেছে গত বছরের জানুয়ারির তুলনায় এ বছরের প্রথম মাসে ব্যবসায় যথেষ্টই ঘাটতি গিয়েছে তাদের। গত মাসে মোট ২,৬৬,৭৮৮ মোটরসাইকেল, স্কুটার এবং অন্যান্য গাড়ি বিক্রি করেছে TVS। যেখানে গত বছর জানুয়ারিতে বিক্রির পরিমাণ ছিল ৩,০৭,১৪৯ টি।

২০২২-এর জানুয়ারিতে টিভিএস দেশ ও বিদেশের বাজার মিলিয়ে ২,৫৪,১৩৯টি মোটরবাইক ও স্কুটারের বেচেছে। ২০২১-এর জানুয়ারিতে এই পরিমাণটি ছিল ২,৯৪,৫৯৬। আবার শুধু ভারতের বাজারে বিক্রি হয়েছে এমন দু’চাকা গাড়ির সংখ্যা ১,৬৭,৭৯৫, গত বছরের প্রথম মাসে যা ছিল ২,০৫,২১৬।

প্রিমিয়াম টু-হুইলারের উৎপাদন এবং বেচাকেনাও ছিল অন্যান্যবারের তুলনায় কম। এই প্রসঙ্গে সংস্থার তরফে জানানো হয়েছে, “আমরা ভীষণ আশাবাদী যে, আগামী দিনে এই পরিস্থিতির উন্নতি ঘটবে।”

সঙ্গে থাকুন ➥