TVS Raider: 125 সিসি-র এই দুর্দান্ত স্পোর্টি কমিউটার বাইক ভারতের প্রতিবেশী দেশে লঞ্চ হল

Avatar

Published on:

কমিউটার বাইকের মধ্যে এখন স্পোর্টি স্টাইলিশ এলিমেন্টের খোঁজ করেন ক্রেতারা। তারা চান বাজেট মোটরসাইকেলেরও যেন ফিচারের অভাব না থাকে। টিভিএস ক্রেতাদের এমন আবদার মেটাতেই সেপ্টেম্বরে নিয়ে এসেছিল ১২৫ সিসি ইঞ্জিনের স্টাইলিশ বাইক Raider। লঞ্চের সময় সংস্থার তরফে জানানো হয়েছিল, ভারতের পাশাপাশি সার্ক গোষ্ঠীর দেশ এবং লাতিন আমেরিকার বাজারেও রপ্তানি করা হবে বাইকটি। সেই কথামতো এবার ভারতের বাইরে পাড়ি জমাল Raider। লঞ্চ করা হল নেপালে।

এই প্রসঙ্গে টিভিএসের প্রেসিডেন্ট (আর্ন্তজাতিক ব্যবসা) আর দিলীপ বলেছেন, “মিলেনিয়াল এবং জেনারেশন জেড-এর জন্য আমরা ধারাবাহিকভাবে সর্বোত্তম শ্রেণির বৈশিষ্ট্য এবং প্রযুক্তি সহ দু’চাকা গাড়ি লঞ্চ করেছি। নতুন প্রজন্মের ক্রেতাদের উদ্দীপনা বাড়াতে এবার আমরা নেপালে TVS Raider লঞ্চ করছি। নেপাল বরাবরই আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ বাজার৷ এবং আমার বিশ্বাস, বাইকটি তরুণ প্রজন্মের মন কাড়তে সক্ষম হবে।

টিভিএস রাইডারে দেওয়া হয়েছে ১২৪.৮ সিসি, এয়ার কুল্ড ইঞ্জিন, যা ৭,৫০০ আরপিএম গতিতে ১১.৪ বিএইচপি পাওয়ার এবং ১১.২ এনএম টর্ক জেনারেট করে। গিয়ারের সংখ্যা পাঁচটি। ইকো এবং পাওয়ার রাইডিং মোডের সঙ্গে এসেছে টিভিএস রাইডার, যা এই সেগমেন্টে প্রথম। ইকো মোড আরও ভাল ফুয়েল এফিসিয়েন্সি অফার করবে। অন্য দিকে, পাওয়ার মোড সোঁ সোঁ করে দ্রুত গতিতে বাইক চালানোর জন্য।

এলইডি হেডল্যাম্প, ইউএসবি চার্জিং পয়েন্ট, এলইডি টেললাইট, ৫ ইঞ্চির ফুল-কালার রিভার্স এলসিডি ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, স্কুটারের মতো সিটের স্টোরেজ কম্পার্টমেন্ট, সাইড স্টান্ড ইঞ্জিন কাট-অফ সুইচ -TVS Raider বাইকের ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য।

সঙ্গে থাকুন ➥